বাংলা সিরিয়াল

বিয়ে হলে কি চোখ অটোমেটিক ঠিক হয়েছে? কথা বিয়ের আগে চশমা পরলেও বিয়ের পর আর পরে না!কথা নিয়ে হাসাহাসি শুরু সোশ্যাল মিডিয়ায়!

ধারাবাহিকে অনেক সময় এমন অনেক উদ্ভট জিনিস দেখায়, যার ক্ষেত্রে কোনো যুক্তি,বুদ্ধি,বিচার বোধ কাজ করে না। অনেক সময় দেখানো হয় যে, গাঁয়ের গ্রাম্য মেয়ে যে গ্রাম্য ভাষায় কথা বলতো, সে শহরে এসেই রাতারাতি আধুনিকা হয়ে যাচ্ছে এবং ইংরেজি ভাষায় কথা বলছে।

অনেক সময় দেখানো হয় যে, যে মেয়ে অনেক বেশি ভীতু ছিলো,সে মহিষাসুরমর্দিনীর মতো সবার সাথে লড়াই করছে! আবার অনেক সময় দেখা যায় যে বিয়ের আগে যার গায়ের রং ছিল রীতিমতো কালো, বিয়ের পর যেন আস্তে আস্তে তার গায়ের রং উজ্জ্বল হয়ে যাচ্ছে! জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কৃষ্ণকলির ক্ষেত্রেই এই বিষয়টা লক্ষ্য করা হয়েছিলো।

আরও পড়ুন : খেয়ালী মন্ডল অনুভব কাঞ্জিলাল জি বাংলায় নতুন! এরা দুজন সেরা নবাগত অ্যাওয়ার্ড পেলো না কেন? নবাগত হিসেবে মিলি অর্জুন পুরস্কার পায় নি ভেবে চটে লাল দর্শক!

কৃষ্ণকলির গায়ের রং বরাবরই ছিল ময়লা কিন্তু নিখিলের সাথে বিয়ের পরই যেন দেখা যায় দিন দিন তার কারণ উজ্জ্বল হতে শুরু করে। একইভাবে ত্রিনয়নী ধারাবাহিকে ত্রিনয়নীর গায়ের রং ছিল কালো কিন্তু নায়কের সাথে বিয়ে হওয়ার পরেই দেখা যায় তার কারণ উজ্জ্বল হয়ে উঠছে।

একই রকমভাবে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা যেখানে দেখা যায় যে বিয়ের আগে নায়িকা মোটা ফ্রেমের একটা চশমা পরে থাকতো সবসময়, বিয়ের পর সেই বিষয়টা আর দেখায় না।

এমনকি সে যে পাওয়ার লেন্স ইউজ করছে এরকম কোন এপিসোডও দেখানো হয় না ধারাবাহিকে! রাতারাতি দেখানো হয় যে বিয়ের পর চশমা খুলে সে স্মার্টলি হাঁটাচলা করছে। এই নিয়ে রীতিমতো হাসাহাসি শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কথা না বিয়ের আগে চশমা পরতো?? তাহলে এখন আর পরেনা কেন?? তাহলে শুধু শুধু দেখায় কেন এইসব কাহিনী আজাইরা..! চিঠির বেলাও এমন করেছে বিয়ের আগে চশমা পরে বিয়ের পরে আর পারেনা..!

আরও পড়ুন : ময়ূরীর গুলিতে মরবে মেঘ! দুজনেই শাস্তি পাবে, এমন ঘৃণ্য চক্রান্তের জন্য রূপের শাস্তি চাইলেন দর্শকরা

বিয়ে হলে কি চোখ অটোমেটিক ঠিক হয়ে যায়…?”এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে, ‘সংসারের ঠেলায়’,কেউ আবার লিখেছেন যে,‘ বিয়ে হলে নায়িকারা আপডেট হয়ে যায়’ কেউ বলেছেন,‘চিঠি পাওয়ার লেন্স ব্যবহার করে দেখিয়েছে, কিন্তু কথারটা দেখায় নি..!”

Related Articles