বাংলা সিরিয়াল

খেয়ালী মন্ডল অনুভব কাঞ্জিলাল জি বাংলায় নতুন! এরা দুজন সেরা নবাগত অ্যাওয়ার্ড পেলো না কেন? নবাগত হিসেবে মিলি অর্জুন পুরস্কার পায় নি ভেবে চটে লাল দর্শক!

জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডের শ্যুট হয়ে গেছে এবার শুধু টেলিকাস্ট হওয়া বাকি। যেহেতু এই অ্যাওয়ার্ড এর শুট হয়ে গেছে সেই কারণে এই অনুষ্ঠানে কে কে পুরস্কৃত হয়েছে সেই সম্পর্কে একটা ধারণা কমবেশি পাওয়া যাচ্ছে। বা বলা চলে ঠিক যতটুকু কথা বাইরে প্রকাশ পাচ্ছে ততটুকু বিষয় জানা যাচ্ছে।

এখন দর্শকদের কাছে যেটুকু খবর এসে পৌঁছেছে বা বলা চলে দর্শক মহল জানতে পেরেছেন যে, মিলি ধারাবাহিক থেকে মিলি খ্যাত খেয়ালী মন্ডল কোন অ্যাওয়ার্ড পায় নি। এই খবরটি শোনার পরই দর্শকদের মধ্যে অনেকেই ক্ষোভ প্রকাশ করতে শুরু করেছেন।

আরও পড়ুন : সন্ধ্যার পড়াশোনা শেষ হলো না!আকাশসন্ধ্যার ছোট্ট সংসার দেখা হলো না! সন্ধ্যাতারা শেষ হতে চললো-আক্ষেপ দর্শকমহলের!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি। এই ধারাবাহিকটি টিআরপির বিচারে হয়তো সেই ভাবে এগিয়ে যেতে পারে নি কিন্তু জনপ্রিয়তার বিচারে অনেকখানি এগিয়ে গেছে। মিলি ধারাবাহিকটি এমনই ইউনিক যে এই ধারাবাহিকের মধ্যে টিআরপি ম্যাটেরিয়াল পরকীয়া বা শাশুড়ি বৌমার কোন্দল সেভাবে প্রকাশ না পেলেও এই ধারাবাহিকের গল্প এতটাই ইউনিক যে জন মানসে সেটা একটা আলাদা প্রভাব ফেলেছে।

দর্শক রীতিমত মনে করেন যে মিলি ধারাবাহিকের খেয়ালী মন্ডল এবং অনুভব কাঞ্জিলাল এই দুজন মিলি এবং অর্জুন চরিত্রে বেস্ট অভিনয় করছেন, তাই দর্শক যখন শুনতে পেয়েছেন খেয়ালী মন্ডল কোন পুরস্কার পান নি তখন তারা সেটা নিয়ে চিৎকার চেঁচামেচি শুরু করেছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে “আমি যতদূর জানি খেয়ালি মন্ডল এর আগে জি বাংলায় কোনো সিরিয়াল করেনি।আর মিলি নাটকের নায়কের ও জি বাংলায় সম্ভবত এটাই প্রথম নাটক।তাহলে এরা দুজন সেরা নবাগত এওয়ার্ড পেলো না কেনো?”

আরও পড়ুন : ভ্যালেন্টাইন্স ডেতে অর্জুনের জীবনে বিশেষ জায়গা নিলো মিলি! মিলির প্রেম দিবসের পর্ব পেয়ে খুশি দর্শক!

তবে এই পোষ্টের কমেন্ট বক্সে অনেকেই জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডের কিছু ছবি দিয়ে বলেছে যে, মিলি অর্জুন‌ও পুরস্কার পেয়েছে। নবাগত সদস্য হিসেবে কোন অ্যাওয়ার্ড নয় গিফট পেয়েছে তারা। -এখন আসলে কী সত্যি এবং কী মিথ্যে তা জানবার জন্য সোনার সংসার অ্যাওয়ার্ডে চোখ রাখতে হবে।

Related Articles