বাংলা সিরিয়াল

সন্ধ্যার পড়াশোনা শেষ হলো না!আকাশসন্ধ্যার ছোট্ট সংসার দেখা হলো না! সন্ধ্যাতারা শেষ হতে চললো-আক্ষেপ দর্শকমহলের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো সন্ধ্যা তারা। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে প্রথমে সন্ধ্যা আকাশকে পাগলের মতো ভালোবাসতো , আকাশের ভালবাসা পেতে চাইতো, তখন আকাশ নীল তাকে মারাত্মক রকম ভাবে ইগনোর করতো। কারণ আকাশ নীল তখন সন্ধ্যার বোন তারাকে ভালোবাসতো।

এরপর যখন আকাশ নীল সন্ধ্যাকে ভালোবেসে ফেললো তখন জানা গেল যে আকাশ এবং তারার বিয়ের আগের প্রেমের সম্পর্কের জন্য তারা প্রেগন্যান্ট। সন্ধ্যা সবটা জেনে তখন আকাশনীলকে ডিভোর্স দিয়ে তারার সাথে বিয়ে দিতে চাইলো।

আরও পড়ুন : গুড্ডি২ বলে পরিচিত ঝনকের ডাবিং আনছে জলসা! কোনো কিছু না জানিয়ে জলসা হঠাৎ ঝনক সিরিয়ালের ডাবিং আনতে গেল কেন?

এরপর দেখা গেলো সন্ধ্যার স্মৃতিশক্তি হারিয়ে গেছে এবং সন্ধ্যা তার বরকে চিনতেই পারছে না। আকাশ নীল যথা সম্ভব চেষ্টা করছে সন্ধ্যার মন পাওয়ার আর পাগলের মত সন্ধ্যা কে ভালবাসতে যত্ন করছে, ঠিক এইরকম সময়ে শোনা যে গেল স্টার জলসায়

একটি নতুন ধারাবাহিক আসছে আবার সেই ধারাবাহিকটিও আসছে সন্ধ্যা তারার স্লটে। সন্ধ্যা তারার টাইম পরিবর্তন হবে এরকম কোনো প্রোমো‌ও চ্যানেল কর্তৃপক্ষ দেয় নি। তাই দর্শক ধরেই নিয়েছেন সন্ধ্যা তারা শেষ হবে। প্রিয় ধারাবাহিক শেষ হয় হতাশা নেমে এসেছে দর্শকদের মনে ।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রোজকার অভ্যেস এ সামিল প্রিয় সন্ধ্যাতারা। পাঁচ মাথার শয়তানি মগজের ভেলকি সত্যি কি আর দেখতে পাবোনা?সন্ধ্যার পেটের বাচ্চাটার পেটের ভিতর প্রথম লাথি মারা আকাশ কি কান দিয়ে শুনবে না?বৌ সোহাগী বেচারা আকাশনীল ড্রামা কুইন কে বুকে জড়িয়ে একটু সস্তি পাবে, সন্ধ্যা আবার বলবে ভন্ডবাবু তোমায় ভালোবাসি, এসব দেখার বড়োই ইচ্ছে ছিলো, ইচ্ছেটা কি বাকি থেকে যাবে?? মাঠান সাজবে নাতি/

আরও পড়ুন : জল থৈথৈ তে বকুল কথার জুটি রিপিট করা হচ্ছে আসমান খিলখিলের জুটিতে! জল থৈ থৈ ভালোবাসা দেখে উচ্ছ্বসিত দর্শক!

নাতনির ঘোড়া, জ্বালাময়ী, সন্ধ্যার পড়াশোনা শেষ তো হলো না, এতসব বাকি থেকে গেলো, সকাল এ উঠেই নতুন পর্বের খোঁজ তবে কি এখানেই শেষ হলো?? আকাশনীলের মিষ্টি হাসি, সন্ধ্যার দুস্টুমি, আর ওদের ছোট্ট সংসার খুব দেখার ইচ্ছে ছিলো। প্রিয় সন্ধ্যাতারা গেলো।”

Related Articles