বাংলা সিরিয়াল

জল থৈথৈ তে বকুল কথার জুটি রিপিট করা হচ্ছে আসমান খিলখিলের জুটিতে! জল থৈ থৈ ভালোবাসা দেখে উচ্ছ্বসিত দর্শক!

একটা সময় টেলিভিশন জগতের একটা রীতি ছিল যে কোন জুটি হিট করলেও তাকে আর দ্বিতীয়বার রিপিট করা হতো না, জুটি রিপিটের তো কোনো প্রশ্নই উঠতো না। কিন্তু বর্তমানে টেলিভিশনে একটা ট্রেন্ড হয়ে গেছে যে কোনো জুটি যদি একবার হিট করে তাহলে সেটাকে রিপিট করা হয়।

যেমন চিরদিনই আমি যে তোমার ধারাবাহিকের হিট জুটিকে লক্ষ্মী কাকিমা সুপারস্টার এ হংসিনী ও দুলাল চরিত্রের মধ্য দিয়ে রিপিট করা হয়। এরপর দেশের মাটি ধারাবাহিকের জনপ্রিয় জুটি রাজা মাম্পিকে পুনরায় রিপিট করা হয় লালকুঠিতে। ত্রিনয়নী খ্যাত জনপ্রিয় জুটিকে রাঙা বউ ধারাবাহিকে রিপিট করা হয়।

আরও পড়ুন : অকালকুষ্মান্ড এই সিরিয়ালটা জলসা আর কতদিন প্রাইম স্লটে চালাবে? জন্মের মত ফ্লপ হয়ে গেছে! সন্ধ্যাতারা নিয়ে বলছেন দর্শক!

সম্প্রতি স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসাতে টিটো কোকো চরিত্রে রিপিট করা হয়েছে কেয়া পাতার নৌকো খ্যাত জনপ্রিয় জুটিকে। সম্প্রতি জল থৈ থৈ ভালোবাসাতে দেখা যাচ্ছে যে, কোজাগরীর বর উদ্যোলক বাবুর একটা পাস্ট আছে, সেই পাস্টে ময়ূরাক্ষী বলে একজনের সাথে তার বিবাহ বহির্ভূত সম্পর্ক গড়ে উঠেছিল এবং যার ফসল স্বরূপ খিলখিল নামের একটি মেয়ের জন্ম হয়েছে।

এই খিল খিলের সাথে আসমানের একটি জুটি গড়ে ওঠা সম্ভাবনা তৈরি হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য খিল খিল চরিত্রে অভিনয় করছেন দেবপর্ণা আর আসমান চরিত্রে অভিনয় করছেন ইন্দ্রাশীষ। এই দুজনকে জুটি হিসেবে দেখতে পাবেন ভেবেই নস্টালজিয়ায় ভাসছেন দর্শক।

নস্টালজিয়া এই কারণে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক বকুল কথাতে বকুল ও সুনির্মল জুটি হিসেবে দেখা গিয়েছিল ইন্দ্রাশীষ আর দেবপর্ণাকে।

আরও পড়ুন : নীতির জাহাজ উদ্যলোকের‌ই বিবাহ বহির্ভূত কন্যা!লীনা দেবী লেখায় পরকীয়ার ছাপ রাখবেন না তা হতেই পারে না!জল থৈ থৈ নিয়ে বলছেন দর্শক!

তাই এই ক্ষেত্রে যদি জুটি রিপিট করানো হয় তাহলে তার থেকে আনন্দের আর কিছু থাকে না।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ আবারও প্রত্যাবর্তন বকুল – সুনির্মল জুটির জল থৈ থৈ ভালোবাসা সিরিয়ালের হাত ধরে! আসমান খিলখিল
ইন্দ্রাশীষ – দেবপর্ণা। ”

Related Articles