বাংলা সিরিয়াল

অকালকুষ্মান্ড এই সিরিয়ালটা জলসা আর কতদিন প্রাইম স্লটে চালাবে? জন্মের মত ফ্লপ হয়ে গেছে! সন্ধ্যাতারা নিয়ে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘সন্ধ্যাতারা’। এই ধারাবাহিকে দেখা যায় যে, সন্ধ্যা এবং তারা দুই বোন তারা ভাগ্যক্রমে একজন মানুষকেই ভালোবেসে ফেলে তার নাম আকাশ নীল। এরপর মেজ দিদি সন্ধ্যার সুখের জন্য তারা নিজের ভালোবাসা স্যাক্রিফাইস করে আর আকাশের সাথে বিয়ে হয়ে যায় সন্ধ্যার। ‌

বিয়ের পর আকাশের মনে হয় তারা তাকে কোন কিছু মিথ্যে কথা বলেছে তাই সে তারাকে খুঁজতে তারার কাছে যেতে পাগল হয়ে ওঠে এবং দিনের পর দিন সন্ধ্যাকে অবহেলা করতে থাকে। সন্ধ্যাও আকাশ নীলের আসল প্রেমিকাকে দেখবার জন্য উদগ্রীব হয়ে ওঠে এবং একই সাথে আকাশের মনে নিজের জায়গা তৈরি করতে চায়! এরপর একটা সময় আকাশ জানতে পারে যে তার প্রেমিকা আসলে তার বউয়ের বোন! দুই বোন মিলে চক্রান্ত করে তাকে ঠকিয়েছে এমনটা মনে করে সে সন্ধ্যা কে কষ্ট দিতে থাকে!

আরও পড়ুন : পিংকি বৌদি চেঞ্জ হয়নি! অনিষার কথা অনুযায়ী অন্যভাবে প্লট সাজাচ্ছে যাতে রানী ও দুর্জয়ের ক্ষতি করতে পারে!

এরপর একটা সময় আকাশ নীল সত্যি সত্যি সন্ধ্যার প্রেমে পড়ে। কিন্তু ততদিনে অনেক দেরি হয়ে গেছে। তারা গর্ভবতী এবং তারা সন্তানের বাবা কে তা জানতে মরিয়া হয়ে উঠেছে সন্ধ্যা।

ঠিক এই সময় সন্ধ্যা জানতে পারে আকাশ নীল এবং তারার সম্পর্ক এবং নিজে আকাশকে ডিভোর্স দিয়ে তারার সাথে তার বিয়ে দিতে চায়। বিজয়া মাঠান তখন তারার সাথে অন্য একজনের বিয়ে ঠিক করে। সেই ছেলেটি খারাপ জানতে পেরে সন্ধ্যা যখন এই বিয়ে ভাঙতে যাবে তখন সেই ছেলেটির চক্রান্তের শিকার হয়ে সমস্ত স্মৃতিশক্তি হারিয়ে ফেলে সন্ধ্যা!

আর বিয়ে হয়ে যায় তারার। বিয়ের পরে তারা বুঝতে পারে কত বড় ভুল করেছে সে! একটা সময় সে শ্বশুরবাড়ি ছেড়ে পালিয়ে যায়! অন্যদিকে স্মৃতিশক্তি হারানো সন্ধ্যার সাথে আবার বিয়ে হয় আকাশ নীল। এই সময় আকাশ নীল পাগলের মত সন্ধ্যাকে ভালবাসতে থাকে।

অন্যদিকে সন্ধ্যার যেহেতু স্মৃতিশক্তি কোন কিছুই মনে নেই। সেই কারণে সে কিছুতেই মনে করতে পারে না যে, আকাশ নীল তার স্বামী ছিলো সেই কারণে আকাশ নীল আকাশকে সে ভালো‌ও বাসতে পারে না! এইভাবেই সন্ধ্যা তারার গল্প এগিয়ে চলছে, ধারাবাহিকটি জনপ্রিয় হলেও টিআরপিতে সেভাবে অবদান রাখতে পারে নি যে কারণে সময় ক্রমাগত সমালোচনার শিকার হয়।

আরও পড়ুন : প্রতীক্ষা জেলে, শিমুলের জীবনে এই নতুন ভিলেন তবে কে? “কার কাছে কই মনের কথা”র শিহরণ জাগানো পর্ব ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এই অকালকুস্মান্ড, ভাঁড়ামি, ইতরপানার সিরিয়াল জলসা আর কতদিন প্রাইম স্লটে চালাবে!জন্মের মতো ফ্লপ হয়ে পড়ে আছে মহা প্রাইম স্লটে! একবারও ০.৫ গ্যাপে যেতে পেরেছে কিনা এই সুপার ফ্লপ ডিজেস্টার সিরিয়াল!অঘোষিত ভাবে শেষ করা হোক পারলে আজকেই।”

Related Articles