বাংলা সিরিয়াল

গুড্ডি২ বলে পরিচিত ঝনকের ডাবিং আনছে জলসা! কোনো কিছু না জানিয়ে জলসা হঠাৎ ঝনক সিরিয়ালের ডাবিং আনতে গেল কেন?

অনেক সময় দেখা যায় যে, কোনো সিরিয়াল যদি খুব জনপ্রিয় হয়, তাহলে অন্যান্য চ্যানেলগুলো সেই সিরিয়ালের ডাবিং করে তাদের চ্যানেলে টেলিকাস্ট করে। এরকম বহু ধারাবাহিক আছে যেগুলো হিন্দিতে পপুলার হওয়ার পর সেই ধারাবাহিক গুলোকে ডাবিং করে হিন্দি থেকে বাংলাতে নিয়ে আসা হয়েছে।

তবে বাংলার কোন ধারাবাহিক কপি করে হিন্দিতে হয়েছে আবার সেই হিন্দি ধারাবাহিক থেকে বাংলায় ডাবিং করা হয়েছে এরকমটা খুব সম্ভবত দেখা যায় নি। সম্প্রতি শোনা যাচ্ছে যে স্টার প্লাসের জনপ্রিয় ধারাবাহিক ঝনককে ডাবিং করে স্টার জলসায় দেখানো হবে।

এখন দর্শকদের মধ্যে অনেকেই মনে করেন যে, ঝনক ধারাবাহিকে পারি পাগলীর মতো একটি চরিত্র থাকলেও এই চরিত্রটি গুড্ডি ধারাবাহিকের কপি বা গুড্ডি ধারাবাহিকের অনুপ্রেরণায় তৈরি হয়েছে এই ধারাবাহিক।

আরও পড়ুন : নিজের ছেলেকেই মানে নি! বৌমা তো দূর! সে নাকি সেরা শ্বশুর! টিআরপির সংসার-রাজনাথ মুখার্জী সেরা শ্বশুর হিসেবে পুরস্কৃত হয়েছে জেনে বলছেন দর্শক!

যেমন গুড্ডি যেরকম ভাবে পাহাড়ে অসুবিধার মধ্যে পড়ে এবং অনুজ তাকে উদ্ধার করে ঠিক একই রকম ভাবে ঝনক ও কাশ্মীরে সমস্যায় পড়ে এবং অনিরুদ্ধ তাকে কলকাতায় নিয়ে আসে এবং তারপরে সেই একই কষ্ট পেতে শুরু করে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন‌ অনেক আগেই ঝনককে গুড্ডির দ্বিতীয় কপি বলে লিখেছেন যে,“ Jhanak সিরিয়ালটা guddi2 বলে মনে হচ্ছে। গল্পটা খুবই সুন্দর,দেখতে ও ভালো লাগছে।

ঝনক কাশ্মীরে যে অসুবিধার মধ্যে ছিল,অনিরুদ্ধ ঝনককে কলকাতায় আনার পর সেই একি কষ্ট পেতে হচ্ছে।জানিনা ঝনক ও স্বপ্ন কি করে পূরন করবে। অনিরুদ্ধ কি ঝনকের পাশে থাকতে পারবে নাকি পরিস্থিতি র চাপে পরে সরে যাবে
আজ প্রথম দিনে একটা সামান্য ব্যাপারে অনিরুদ্ধ যে ভাবে ভুল বুঝলো, তা দেখে সত্যি ই মনটা খারাপ হয়ে গেলো।

অবশ্য অনিরুদ্ধ নিজের ভুল বুঝতে পেরে অন্যায় স্বীকার করেছে ঠিকই কিন্তু এই পরিস্থিতিতে যে পরে সেই জানে তার উচিত দিয়ে কি যাচ্ছে
তবে আমি আশা করবো যে ঝনক সকল কঠিন পরিস্থিতির মোকাবিলা করে নিজের লক্ষে যেন অচল থাকতে পারে ”

আরও পড়ুন : এইরকম গাঁজাখুরি গল্পের জন্য‌ই সিরিয়ালগুলো মাঝপথে মুখ থুবড়ে পড়েছে! জল থৈ থৈ ভালোবাসার নতুন ট্র্যাক দেখে বলছেন দর্শক!

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন দাবি করেছেন যে তারা নাকি স্টার জলসায় দেখেছেন যে ঝনকের ডাবিং আসছে সেখানে। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে ,“কোনো কিছু না জানিয়ে জলসা হঠাৎ ঝনক সিরিয়ালের ডাবিং আনতে গেল কেন??

#ঝনক #ডাবিং #জলসা #স্টারপ্লাস
#funpost” তবে দর্শক শেষে এটিকে ফান পোস্ট বলে উল্লেখ করেছেন অর্থাৎ এটা নিছক‌ই একটি মজা।

Related Articles