বাংলা সিরিয়াল

নিজের ছেলেকেই মানে নি! বৌমা তো দূর! সে নাকি সেরা শ্বশুর! টিআরপির সংসার-রাজনাথ মুখার্জী সেরা শ্বশুর হিসেবে পুরস্কৃত হয়েছে জেনে বলছেন দর্শক!

সারা বছর ধরে যখন চ্যানেলে একাধিক ধারাবাহিক চলে, তখন সেই সমস্ত একাধিক ধারাবাহিকের মধ্যে কোন ধারাবাহিকটি সেরা, কোন ধারাবাহিকের গল্প সেরা, কোন ধারাবাহিকের জুটি সেরা, কোন ধারাবাহিকের নায়ক সেরা, কোন ধারাবাহিকের পরিবার সেরা এইসব নমিনেটেড করে একটি অনুষ্ঠান হয়।

সেরা নায়ক, নায়িকার পাশাপাশি সেরা শ্বশুর, শাশুড়ি, সেরা জা, ননদ ইত্যাদি ক্যাটাগরি ও সেখানে থাকে। সম্প্রতি জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডের শ্যুটিং হয়ে গেছে। তাই বিভিন্ন পেজে জানা যাচ্ছে যে সেরা নায়ক নায়িকা কারা হয়েছে। যেমন শোনা যাচ্ছে আলোর কোলে থেকে আলো সেরা মা হয়েছে।

তেমনই শোনা যাচ্ছে যে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি থেকে অর্জুন হয়েছে সেরা ছেলে। অন্যদিকে সেরা নায়ক হয়েছে জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু, জুটি হিসেবেও নাকি স্বয়ম্ভু আর জগদ্ধাত্রী পুরস্কার পেয়েছে, এরকম ভাবেই শোনা যাচ্ছে যে জগদ্ধাত্রী ধারাবাহিকে জগদ্ধাত্রীর শ্বশুর রাজনাথ মুখার্জী সেরা শ্বশুর হিসেবে পুরস্কার পেয়েছেন।

আরও পড়ুন : তারার মিসক্যারেজ ও নতুন মানুষের সাথে সুখে সংসার! দুই বোনের সুখ দেখিয়েই সন্ধ্যা তারার সমাপ্তি!

এই বিষয়টা শোনার পরেই সবাই ট্রোলিং শুরু করেছেন কারণ রাজনাথ নিজের ছেলে স্বয়ম্ভু কেই এখনো অবধি ছেলে হিসেবে স্বীকৃতি দেয় নি।

নিজের বাবার কাছে স্বীকৃতি পাওয়ার জন্যই স্বয়ম্ভু এসেছিল অথচ সে নিজেই এখনো স্বীকৃতি পায়নি সেখানে জগদ্ধাত্রী তো কোন ছাড়। অন্যদিকে বাবা ছেলেকে স্বীকৃতি না দিতেই সেরা শ্বশুর হয়ে গেল রাজনাথ!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিজের ছেলেকেই আজও স্বীকৃতি দিলো না আর বউমা কে মেনে নেওয়া তো অনেক দূরে তাও সে নাকি সেরা শশুর এইজন্যই বলে টিআরপি এর সংসার”

Related Articles