বাংলা সিরিয়াল

তারার মিসক্যারেজ ও নতুন মানুষের সাথে সুখে সংসার! দুই বোনের সুখ দেখিয়েই সন্ধ্যা তারার সমাপ্তি!

স্টার জলসায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিকের প্রোমো এসেছে এই ধারাবাহিকের নাম বঁধুয়া। ধারাবাহিককে নায়িকা পেখমের মনের মধ্যে এমন কিছু একটা কথা আছে, যে কথার জন্য সে সর্বক্ষণ অস্বস্তিতে ভুগছে এবং সে নিজের বিয়েটাও ঠিকমতো উপভোগ করতে পারছে না, কিন্তু নিজের মনের সেই কথা সে কাউকে শান্তি মনে বলতেও পাচ্ছে না। কি আছে পেখমের মনে?জানতে হলে দেখতে হবে বঁধুয়া।

সম্প্রতি এই ধারাবাহিকের টাইমিং
স্লট জানিয়েছে। যেখানে দেখা যাচ্ছে যে সন্ধ্যে সাড়ে সাতটা থেকে এই ধারাবাহিক দেখানো হবে। এখন সন্ধ্যে সাড়ে সাতটা থেকে অলরেডি স্টার জলসায় সন্ধ্যা তারা হয়।

বঁধুয়া ধারাবাহিকের টাইম স্লট বলে দিলেও সন্ধ্যা তারা ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়ে এখনো কোনো কিছু বলে নি চ্যানেল। যদি এই ধারাবাহিকের টাইম চেঞ্জ হয় তাহলে সেই টাইম কখন দেওয়া হবে তাও বলা হয় নি।

আরও পড়ুন : জলসা অ্যাওয়ার্ডের বিপরীতে দিদি নাম্বারে মুখ্যমন্ত্রীর এপিসোড দেখিয়ে বাজিমাত করবে জি! স্টার ও সোনার সংসারের বিপরীতে রিপিট টেলিকাস্ট না দেখিয়ে এরকম ধামাকাদার কিছু করুক!

তাই অনেকই ধরে নিচ্ছেন যে সন্ধ্যাতারা ধারাবাহিকটি এবার শেষ হয়ে যাবে। সেক্ষেত্রে সন্ধ্যা তারা দর্শকদের একটাই দাবি যে ধারাবাহিকটি যদি শেষ করারই হয় তাহলে যেন সুন্দর করে ধারাবাহিকটিকে হ্যাপি এন্ডিং দেওয়া হয়। দুই বোনেরই যেন সুখী জীবন দেখিয়ে তারপর ধারাবাহিক টিকে শেষ করা হয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ যদি সত্যিই সন্ধ‍্যাতারা সমাপ্তি হয়ে যায় তাহলে বলবো সুন্দরভাবে শেষ করুক লেখিকা। কারণ আমরা যতই চাই না কেন আমাদের কষ্টের কথা শোনার কেউ নেই যাইহোক যদি ও দুই বোনের নামে গল্পটি সন্ধ‍্যাতারা তাই…..এখন এপিসোডে চলছে সন্ধ‍্যা তার শ্বশুর এর বিপক্ষে ভোটে দাড়াবে এবং গ্রাম প্রধান হবে।

গ্রামের সকলের ভালোর জন্য সন্ধ‍্যার মতোই একজন গ্রাম প্রধান দরকার। এরপর কিছু বছর লিপ নিয়ে দেখানো হোক সন্ধ‍্যার বাচ্চা হবে এবং ওরা সুখে শান্তিতে আছে এরপর তারা ও ফিরে এলো কিন্তু তারার সন্তান কোন কারনে মিসকারেজ হয়ে গেছে দেখানো হোক এবং তারা ও তার জীবনে নতুন জীবন সঙ্গী পেয়ে এখন সুখী আছে শেষে তারা কান্জিলাল বাড়িতে আসুক ওর মেজদির সাথে দেখা করার জন্য। ওরা নতুন জীবনে সবাই সুখী থাকুক এভাবেই পথচলা শেষ হোক দুইবোনের সন্ধ‍্যাতারা

যদি এমন হতো তবে কেমন হতো বলোতো???”

আরও পড়ুন : নীলুর জন্য সত্যি খারাপ লাগছে! নিজের বরকে এক্সের সাথে দেখলে আত্মসম্মানে লাগাটাই স্বাভাবিক!-নীলুর কষ্টের পক্ষেই স‌ওয়াল করছেন দর্শক

Related Articles