বাংলা সিরিয়াল

জলসা অ্যাওয়ার্ডের বিপরীতে দিদি নাম্বারে মুখ্যমন্ত্রীর এপিসোড দেখিয়ে বাজিমাত করবে জি! স্টার ও সোনার সংসারের বিপরীতে রিপিট টেলিকাস্ট না দেখিয়ে এরকম ধামাকাদার কিছু করুক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো দিদি নাম্বার ওয়ান। এটা একটা জনপ্রিয় রিয়েলিটি শো। দিদি নাম্বার ওয়ানে সব সময় এমন কিছু দিদিদেরকে নিয়ে আসা হয় যারা সমাজে লড়াই করে, সংগ্রাম করে টিকে আছে অথবা নিজস্ব চেষ্টায় কোনো পরিচিতি তৈরি করতে সক্ষম হয়েছে।

সম্প্রতি জি বাংলার জনপ্রিয় এই দিদি নাম্বার ওয়ানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় আসছেন। মাননীয়া মমতা বন্দ্যোপাধ্যায় দিদি নাম্বার ওয়ানে এসে অলরেডি শুট করে গিয়েছেন।

এই এপিসোডের এক ঝলক প্রোমো ইতিমধ্যেই জি বাংলায় দেখানো হয়েছে! অনেকেই বলছেন যে জি বাংলা দিদি নাম্বার ওয়ানে মমতা বন্দ্যোপাধ্যায় কে যেদিন এনেছে সেই এপিসোডটি তারা স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের বিপরীতে রাখবে।

যাতে স্বাভাবিকভাবেই মাননীয়া মুখ্যমন্ত্রীর এপিসোড দেখবার জন্য স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড সেভাবে টিআরপিতে বাজিমাত করতে না পারে।

আরও পড়ুন : ‘এই প্রোমোর পরেই কথা আর অগ্নিভর একটু একটু করে মিল হবে’প্রোমো দেখে আশাবাদী দর্শক!

এই নিয়ে স্টার ভক্তরা রীতিমতো trolling শুরু করেছেন কিন্তু কিছু নিরপেক্ষ দর্শক বলছেন এতে তো ট্রোল করার কিছু নেই চ্যানেলে চ্যানেলে প্রতিযোগিতা তো স্বাভাবিক ব্যাপার। জি যেমন করছে স্টারও সেরকমই কিছু করুক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজ কিছু জলসা ফ্যানদের বক্তব্য চোখে পড়ল ।তাদের ভাষ্যমতে পরিবার অ্যাওর্য়াডের দিন জি দিদি No.1 এর special episode নাকি জলসাকে হিংসা করে দিচ্ছে ।

জি যেন বড় অন্যায় করে ফেলছে এটা করে
আরে ভাই Channel গুলো তো সবসময়ই নিজেদের মধ্যে প্রতিযোগিতা করে।প্রতিপক্ষকে ঘায়েল করার জন্য যদি channel গুলো ধামাকাদার কিছু করে তাতে হিংসার কী আছে বুঝলাম না।”

আরও পড়ুন : ময়ূরাক্ষীকে বাড়ি আনতেই কোজাগরীকে সরিয়ে দেবার চেষ্টা উদ্যলোকের!আদর্শ বর থেকে ক্রমশ ছোট হয়ে যাচ্ছে চরিত্রটা দর্শকের চোখে!

একই সাথে ঐ নেটিজেন আরো লিখেছেন যে,“আমি তো বলব জলসারও উচিত সোনার সংসারের দিন ধামাকাদার কিছু করা।কিন্তু জলসা যদি তার অন্ধ ভক্তদের পরামর্শ অনুযায়ী ভালোবাসার উৎসব বা পরিবার অ্যাওর্য়াড 2014/2015 এর Repeat Telecast দেয় তাহলে তো ভরাডুবি নিশ্চিত।কারণ সোনার সংসারের মতো বড় Event এর বিপরীতে কোনো Repeat Telecast দাঁড়াতে পারবে না।কিন্তু জলসা ফ্যানরা আবার এই সত্য মানবে না”

 

Related Articles