বাংলা সিরিয়াল

‘এই প্রোমোর পরেই কথা আর অগ্নিভর একটু একটু করে মিল হবে’প্রোমো দেখে আশাবাদী দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা। ‌ এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে ধারাবাহিকের নায়িকা কথা তাকে নায়ক অগ্নিভ গোবর দেবী বলে ডাকে, কারণ সে প্রকৃতি প্রেমী। দিন-রাত গাছপালা জরিবুটি এইসব নিয়ে ভাবে, অন্য দিকে ধারাবাহিকের নায়ক অগ্নিভ একজন সেফ, তাই দুজনের মধ্যে আদায়-কাঁচকলায় সম্পর্ক।

তেল আর জলের মতো সম্পূর্ণ বিপরীত এই দুইজন চরিত্রের মানুষের মধ্যে যে কোনদিন মিল হবে তা ভাবতে পারা যায়নি কিন্তু মিল ঘটেছে নিয়তির জোরে। অগ্নিভর দাদু অগ্নিভকে বলেন যে সে যদি তার মায়ের নামে তৈরি করা ক্যাফেকে বাঁচাতে চায় তাহলে তাকে বিয়ে করতে হবে তার পছন্দ করা পাত্রীকে। অন্যদিকে ছবি না দেখেই মামার পছন্দ করা পাত্রকে বিয়ে করতে রাজি হয়ে যায় কথা। বিয়ের মন্ডপে একে অন্যকে দেখে চমকে উঠলেও শেষ পর্যন্ত বিয়েটা হয়।

অগ্নিভ বিয়ের আগেই একবার কথার সাথে ভালবাসার নাটক করেছিলো এবং কথা সেটা জানতে পেরে তাকে থাপ্পড় মারে, তাই অগ্নিভ সম্পর্কে কথার কোনদিনই খুব একটা ভালো ধারণা ছিলো না, তবে সে কথার মার প্যাঁচে ফেলে অগ্নিভকে দিয়ে বিয়ের সমস্ত নিয়মকানুন পালন করা করায়।

দ্বিরাগমনে এসে অগ্নিভ যখন জানতে পারে কথার মামার ধারের বিষয়ে, তখন কথার মামার যাবতীয় ধার সে শোধ করে দেয়। অন্যদিকে কথা কথা দেয় সাত দিনের মধ্যে সে সমস্ত ধার সে শোধ করে দেবে। এই ধার শোধ করবার জন্য সে জরিবুটি চা বিক্রি করতে যায় এবং অগ্নিভ তাকে ধরে ফেলে।‌ এরপর অগ্নিভ ছদ্মনামে কথার চা কিনে নিয়ে কথাকে ধার শোধ করতে সাহায্য করে আর সমস্ত সত্যি জেনে রেগে যায় কথা।

সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো দিয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে, অগ্নিভ গোবর দেবীকে খুঁজছে কিন্তু গোবর দেবী একটা চিঠি লিখে বাড়ি ছেড়েছে। অন্য দিকে দেখা যাচ্ছে, বাড়িতে গোবর দেবী মানে কথার বিপদ তার মাথায় কেউ বাড়ি মেরেছে। অগ্নিভ তখন ছুটে আসছে আর বলছে তোকে কিছু হতে দেবো না কথা!

আরও পড়ুন : মিলি অর্জুনের রোমান্টিক পর্ব!অথচ কোনো প্রোমোই দিলো না চ্যানেল!-দুঃখ প্রকাশ করছেন দর্শক!

ধারাবাহিকের এই প্রোমো দেখে দর্শক আশাবাদী অনেকেই প্রোমোর কমেন্ট বক্সে লিখেছেন যে, “আমার মনে হচ্ছে এই প্রোমোটার পরে কথা আর অগ্নিভর একটু একটু করে মিল হবে কি ঠিক বললাম তো?”

Related Articles