বাংলা সিরিয়াল

মিলি অর্জুনের রোমান্টিক পর্ব!অথচ কোনো প্রোমোই দিলো না চ্যানেল!-দুঃখ প্রকাশ করছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি। ‌ এই ধারাবাহিকে সাম্প্রতিককালে দেখা যাচ্ছে যে, অর্জুনের লড়াইটাকে মিলি নিজের লড়াই করে নিয়েছে আর সেই জন্য অর্জুনের বাবার মৃত্যুর জন্য দায়ী যে রায় বর্মন, অর্জুনের ব্যবসা দখল করেছে যে রায় বর্মন তাদের পথে বসে অর্জুনকে তার আসল জায়গা ফিরিয়ে দেওয়ার জন্য মিলি নিজের জীবনের রিক্স নিয়ে ছদ্মবেশে রাহুলদের অফিসে গেছে, অ্যাসিস্ট্যান্ট হয়ে।

এই কাজে যথেষ্ট আছে কিন্তু সমস্ত রিক্সের কথা জেনেও মিলি শুধু অর্জুনের জন্য এই সমস্ত রিক্স নিজে যেচে নিয়েছে। ধারাবাহিকে সম্প্রতি দেখা যাচ্ছে যে, মিলিকে নীলিমা বকতে গেলে অর্জুন নীলিমার মুখের উপর কথা বলে আর তারপর ঘরের মধ্যে মিলি আর অর্জুনের একটা রোমান্টিক মোমেন্ট দেখানো হয়, যেখানে অর্জুন নিজে থেকে মিলিকে নিজের কাছে টেনে নেয়। মিলি ধারাবাহিকের এই পর্ব দেখে রীতিমতো খুশি দর্শক এই ভেবে যে, সাইলেন্ট lover থেকে অর্জুন গুন্ডা ধীরে ধীরে নিজের অনুভূতিগুলো ব্যক্ত করছে এইভাবে!

আরও পড়ুন : লাভ বিয়ে আজকালের সেরার সেরা রোমান্টিক এপিসোড!দেখলেই ক্লান্তি দূর হবে!

দর্শকের মধ্যে অনেকেই বলছেন যে, একদিন যে অর্জুন গুন্ডা মিলিকে টাচ করতেও যথেষ্ট হেজিটেড করতো, মিলি জড়িয়ে ধরলেও অর্জুন ইতস্তত বোধ করত মিলির পিঠে হাত রাখতে! সেই অর্জুন আজ নিজে থেকে মিলিকে কাছে টেনে নিচ্ছে! অর্থাৎ বোঝাই যাচ্ছে যে, অর্জুনের মনের মধ্যে থাকা ইন সিকিউরিটি ধীরে ধীরে কাটতে শুরু করছে।

প্রথম থেকে অর্জুন মিলিকে ভালোবাসলে ও নিজের আবেগকে সবসময় কন্ট্রোল করে এসেছে এই ভেবে যে মিলি রাহুলকে ভালোবাসে, কিন্তু যেদিন মিলি রাহুলের গালে সবার সামনে চড় মেরেছে,সেইদিন‌ই অর্জুন বুঝে গেছে মিলির মনে রাহুল কোথাও আর নেই! আর সেই কারণেই নিজের যাবতীয় দ্বিধা ঝেড়ে ফেলেছে অর্জুন। অন্যদিকে দেখা যাচ্ছে যে রায় বর্মনরা অর্জুনকে ফাঁসাতে ভোলার ব্যাগের মধ্যে বোমা দিয়ে তাকে পাঠিয়ে দিয়েছে স্বরাষ্ট্রমন্ত্রীর সভায়!

ভোলা ফাঁসলে অর্জুন‌ও ফাঁসবে এই সূত্রে। কিন্তু ছদ্মবেশে থাকা মিলি সবটা শুনে নিয়ে অর্জুনকে বলে দেয়,তারপর কী হবে? জানতে হলে চোখ রাখতে হবে জি বাংলায় রাত দশটায়। কিন্তু এত সমস্ত ভালো ভালো মোমেন্ট পেয়েও দর্শকদের একটাই আফসোস, এত ভালো এপিসোড হচ্ছে অথচ মিলির কোন প্রোমো নেই! ধারাবাহিকের ভালো এপিসোড গুলোর প্রোমো দিলে অন্যান্য দর্শকরাও জানতে পারতো যে মিলিতে এখন কী ট্র্যাক চলছে?

আরও পড়ুন : জি বাংলার অতি সুবিধাবাদী নায়ক রোহিত!প্রাক্তনকে ছাড়তে পারে না! বর্তমানকেও ভুলতে পারে না!বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে“মিলির মনে আর কোথাও রাহুল নেই এই ইনসিকিউরিটি কাটতেই অবশেষে অর্জুন গুণ্ডা রোমান্টিক হলো! দুঃখ একটাই কোন প্রোমো পেলাম না। প্রোমো থাকলে দর্শক বুঝতে পারেন কি ট্র্যাক চলছে!”

Related Articles