বাংলা সিরিয়াল

লাভ বিয়ে আজকালের সেরার সেরা রোমান্টিক এপিসোড!দেখলেই ক্লান্তি দূর হবে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো লাভ বিয়ে আজকাল। এই ধারাবাহিকে দেখা যায় শ্রাবণ তার দিদি এবং দিদির দুই মেয়ে তিতলি আর তিন্নির কথা ভেবে ওমকার ঘোষের কন্ট্রাক্ট ম্যারেজে রাজি হয়ে যায়, কারণ তার টাকার দরকার ছিল ভীষণ।

অন্যদিকে সম্পত্তি পাওয়ার জন্য ওমকার‌ও কন্টাক্ট ম্যারেজ করে তবে যত দিন যায় তত আস্তে আস্তে এই দুটো মানুষ একে অপরের প্রতি ধীরে ধীরে দুর্বল হতে শুরু করে এবং তাদের মধ্যেকার এই দুর্বলতা ধীরে ধীরে ভালোবাসায় পরিণত হলেও তারা সেই ভালোবাসার প্রকাশ করেনি এতদিন। সম্প্রতি এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে শ্রাবণের জন্মদিনের দিন, ওঙ্কার শ্রাবণ কে রীতিমতো সারপ্রাইজ দেয়।

আরও পড়ুন : ময়ূরাক্ষীকে বাড়ি আনতেই কোজাগরীকে সরিয়ে দেবার চেষ্টা উদ্যলোকের!আদর্শ বর থেকে ক্রমশ ছোট হয়ে যাচ্ছে চরিত্রটা দর্শকের চোখে!

সে গোটা ঘর ফুল বেলুন দিয়ে সাজিয়ে রাখে এবং তারপর শ্রাবণ এদের শ্রাবণকে সে নিজের মনের কথা নিজের ভালোবাসার কথা সরাসরি খুলে বলে। এই পর্ব দেখে দর্শক রীতিমত উচ্ছ্বসিত। এর আগেও লাভ বিয়ে আজকালে অনেক রোমান্টিক এপিসোড হয়েছে যেমন চোখ বেঁধে ফুলশয্যার সিন দেখানো হয়েছে তবে দর্শকদের মতে এতদিন যে সমস্ত রোমান্টিক পর্ব হয়েছে সেইসব এর মধ্যে সেরার সেরা এপিসোড হয়েছে শ্রাবনের জন্মদিনের দিন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এখনো পর্যন্ত লাভ বিয়ে আজকাল এর সেরা রোম্যান্টিক এপিসোড হলো আজ শ্রাবণ এর জন্মদিনের সেরা উপহার দিল ওম নিজের ভালোবাসা কে স্বীকার করে একজন ফ্যান হিসেবে সত্যিই আজ ভালোবাসাটা স্বার্থক হলো।”

ধারাবাহিকের টিআরপি কম থাকলেও টিআরপি টাই যে শেষ কথা নয় সেই কথা উল্লেখ করে ঐ ভক্ত আরো লিখেছেন যে,“
সিরিয়ালটা আমাদের ইমোশন সত্যিই টিআরপি তে কোনো যায় আসে না আমাদের আমরা যারা সত্যিই মন থেকে সিরিয়ালটাকে ভালোবাসি। তবে এটা ঠিক চ্যানেল এর ব্যবসা টিআরপির ওপর নির্ভর করে তাই তাদের কাছে রেটিং টাই আসল

আরও পড়ুন : কার কাছে কই মনের কথাকে পুরো শেষ করে দিয়েছে! বেঙ্গল টপার ধারাবাহিককে জাতে তুলতে গিয়ে সিরিয়ালটা শেষ করে দিল!

আজকের এপিসোডটা সবাই ভালোবেসে দেখুন। সত্যিই কেউ নিরাশ হবেন না। খুব ভালো লাগবে। আমরা এরকম এপিসোড পাওয়ার জন্যই দিনের পর দিন অপেক্ষা করি। আর আজ সেইদিন এসেই গেল তাই সবাই মন খুলে আজকের এপিসোডটা দেখুন আমি কথা দিচ্ছি আপনাদের সমস্ত ক্লান্তি এক নিমেষেই দূর হয়ে যাবে”

Related Articles