বাংলা সিরিয়াল

স্লট চেঞ্জ নয়,সন্ধ্যাতারা শেষ হবে!কারণ সিরিয়ালে তেমন কোনো গল্প নেই!বলছেন দর্শক!

স্টার জলসায় সম্প্রতি একটি নতুন ধারাবাহিক এসেছে এই ধারাবাহিকের নাম ‘বঁধুয়া’।‌ এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ধারাবাহিকের নায়ক একটা হাসিখুশি যৌথ পরিবারের ছেলে। একটা ঘরোয়া আলোচনায় তার বিয়ের কথা হচ্ছে তখন সবাই পাত্রীর কথা জানতে চায়। নায়ক তখন জানায় তার মনের মানুষ ঠিক করাই আছে।

এরপর সবাই মিলে পেখমের কাছে আসে পেখমকে দেখতে এবং পেখমকে সবার সামনে প্রপোজ করে ধারাবাহিকের নায়ক। পেখম এর পরিবারের সবাই পেখমকে বোঝায় এত ভালো ফ্যামিলি, এতো ভালো একটা ছেলে হাতছাড়া করা উচিত হবে না! কিন্তু পেখমের মধ্যে শুরু থেকেই একটা অস্বস্তি লক্ষ্য করা যায় এই সম্পর্ককে নিয়ে এবং বিয়ের ঘটনাকে নিয়ে।

বিয়ের পরে নায়ক যখন তার সাথে ঘনিষ্ঠ হতে যাচ্ছে তখন সে অস্বস্তি প্রকাশ করে এবং তার বরকে বলে মনের কথা খুব সহজে বলতে পারেন না? বর হ্যাঁ বললে সে বলে সব মনের কথা কি সবার সহ্য হয়? অর্থাৎ বোঝা যায় ধারাবাহিকের নায়িকার মনের মধ্যে কিছু একটা আছে যেটা নিয়ে সে রীতিমতো অস্বস্তিতে ভুগছে!

এই ধারাবাহিকের প্রোমো অনেক আগে দিলেও সম্প্রতি এই ধারাবাহিকের টাইম স্লট দিয়েছে। যেখানে দেখা যাচ্ছে আগামী ৪ ঠা মার্চ থেকে সন্ধ্যে সাড়ে সাতটায় হবে এই ধারাবাহিক। এখন এই সময় স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা টেলিকাস্ট হয়।

আরও পড়ুন : জলসা জি ব্লুজকে নিয়ে এত মাতামাতি করছে! সব একসাথে নিয়ে ঢুকবে খুকুমণি খেলাঘরের মত!-যোগমায়া আসায় শুরু ট্রোলিং

তাই অনেকেই সন্ধ্যা তারার ভবিষ্যৎ ভাবছেন, অনেকে ভাবছেন এই ধারাবাহিকটার হয়তো টাইম চেঞ্জ হবে। তবে কেউ কেউ পুরো নিশ্চিত যে, এই ধারাবাহিকটির স্লট চেঞ্জ হবে না, বরং শেষ হবে এই ধারাবাহিক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমার মনে হয় না সন্ধ্যাতারা স্লট পরিবর্তন হবে

কারন সন্ধ্যাতারায় তেমন৷ কোনো গল্প নেই!

সন্ধ্যা নাইটি স্কুল খুলবে আর গ্রাম প্রধান হবে

তারপর গল্প শেষ হবে!

আকাশ আর সন্ধ্যার মধ্যে 3rd parson ও আসার সম্ভাবনা নেই!

যাইহোক কোনো আপসোস নেই যে সন্ধ্যাতারা শেষ হচ্ছে বলে!

অন্বেষা আবার নতুন সিরিয়ালে ফিরে আসুক এটাই চাই

তার মতো গুনি অভিনেত্রী বেশিদিন বসে থাকবে না!”

Related Articles