বাংলা সিরিয়াল

জলসা জি ব্লুজকে নিয়ে এত মাতামাতি করছে! সব একসাথে নিয়ে ঢুকবে খুকুমণি খেলাঘরের মত!-যোগমায়া আসায় শুরু ট্রোলিং

নতুন একটি ধারাবাহিক এলে সেই ধারাবাহিক নিয়ে আলোচনা হওয়া অস্বাভাবিক কিছু নয়। কারণ একটা ধারাবাহিককে কেন্দ্র করে দর্শকদের আশা-নিরাশা সবটাই জড়িয়ে থাকে।

কারণ একটি ধারাবাহিক আসা মানে কোন একটি ধারাবাহিককে সরিয়ে আসা, তাই সেই ধারাবাহিকের ভক্তরা আগত ধারাবাহিক নিয়ে চটে লাল হয়ে থাকেন, অন্যদিকে নতুন আসা ধারাবাহিকে যে নায়ক নায়িকারা থাকেন তাদের কিছু ভক্ত থাকে। তারা সেই নতুন ধারাবাহিক নিয়ে রীতিমতো উচ্ছ্বসিত হয়!

আরও পড়ুন : ‘চিনি এখন স্লট হারা নয়! স্লটলিড করেছে!আর মস্করা নয় চিনিকে নিয়ে!’চিনি নিয়ে বলছেন দর্শক!

সম্প্রতি যেমন স্টার জলসা একটি নতুন ধারাবাহিক আসছে ধারাবাহিক টির নাম বঁধুয়া। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, ভালোবেসে নায়ক নায়িকাকে বিয়ে করেছে কিন্তু বিয়ে থেকে হানিমুন সব ক্ষেত্রে নায়িকা অস্বস্তি বোধ করছে, তার মনের মধ্যে যে কি আছে তা সে কাউকেই বলতে পারছে না! অন্যদিকে জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক যোগমায়া। এই ধারাবাহিকের গল্প হল আইএএস অফিসার হওয়ার গল্প।

যোগমায়া এক গরীব পরিবারের রিক্সাচালকের মেয়ে। অথচ তার মধ্যে প্রতিবাদী সত্তা রয়েছে সে অন্যায়কে সহ্য করতে পারে না। কীভাবে সে তার লক্ষ্য পূরণ করে তাই নিয়ে এই ধারাবাহিকের গল্প!

আরও পড়ুন : “তাহলে কবে যাচ্ছো ছাদনাতলায়”, শ্রীমাকে রচনা বিয়ের কথা বলতেই লজ্জায় লাল অভিনেত্রী

সম্প্রতি যোগমায়া ধারাবাহিকের প্রোমো প্রকাশিত হওয়ার পর প্রচুর মানুষ ট্রোলিং শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ মগা জী আর জলসা ব্লাউজ কে এতো মাতামাতি করছে !…যখন ডুবে যাবে,, একসাথে ডুববে!…যেমন:- বরণ, খুকুমণি,খেলাঘর,যমুনা ঢাকি,সর্বজয়া,জীবন সাথী একসাথে নদীতে ভেসেছিল !…”

Related Articles