বাংলা সিরিয়াল

দর্শক ভোটে সেরা হয়েছে জ্যাশ স্বয়ম্ভু!এতে কারচুপির কী আছে?-জি বাংলা সোনার সংসারে জ্যাশ স্বয়ম্ভুর এ্য‌ওয়ার্ড পাওয়া নিয়ে ক্রমাগত ট্রোলিংয়ের বিরুদ্ধে মুখ খুললেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিক বর্তমানের বঙ্গ সেরা ধারাবাহিক, টি আর পি লিস্টছাড়াও জনপ্রিয়তার শীর্ষে আছে এই ধারাবাহিক। সম্প্রতি জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডের শ্যুট হয়ে গেছে আর শ্যুট থেকেই জানা গেছে যে, মোটামুটি কারা কারা এই অনুষ্ঠানে সেরা অ্যাওয়ার্ড জিতে নিয়েছে।

যেমন শোনা গেছে যে জগদ্ধাত্রী ও স্বয়ম্ভু পপুলার চয়েজে সেরা নায়ক নায়িকা হয়েছে আর পর্ণা সৃজন সেরা বর বউ হয়েছে। এখন কে কি অ্যাওয়ার্ড পেয়েছে সেটা জানাজানি হওয়ার পরই শুরু হয়েছে তুমুল মাত্রায় ট্রোলিং! অনেকেই বলতে শুরু করেছেন সোনার সংসারের এই অ্যাওয়ার্ড শো টা একটা ভাঁওতা, আসলে যে ধারাবাহিক গুলো টিআরপিতে সবার আগে রয়েছে তাদেরকেই বেছে বেছে পুরস্কার দেওয়া হয়েছে।

কেউ কেউ তো সরাসরি বলেছেন যে পর্না সৃজন সেরা নায়ক নায়িকা হবে, কীভাবে জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু হয়? বিশেষত স্বয়ম্ভুকে সেরা নায়ক হিসেবে মানতে নারাজ অনেকেই! তাদের অনেকেরই বক্তব্য এইসবটাই একটা সাজানো ঘটনা।

আরও পড়ুন : স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে বন্ধ হতে চলেছে! হয়ে গেল শেষ দিনের শুটিং

বেশ কয়েকদিন ধরে এই নিয়ে ট্রোলিং চলার পরে অবশেষে এক জগদ্ধাত্রী ফ্যান এই বিষয়টা বুঝিয়ে বললেন যে, যেহেতু বঙ্গ সেরা ধারাবাহিক জগদ্ধাত্রী তাই স্বাভাবিকভাবেই এই ধারাবাহিকের ফ্যান ফলোয়ার্স বেশি সবাই মিলে ভোট দিলে পপুলার চয়েজে সেরা নায়ক নায়িকা জগদ্ধাত্রী স্বয়ম্ভু হতেই পারে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জগদ্ধাত্রী-স্বয়ম্ভু সেরা নায়ক নায়িকা হওয়ায় যারা জ্বলে পুড়ে যাচ্ছেন তাদের মনে করিয়ে দেই জ্যাস-স্বয়ম্ভু চ্যানেলের জোড়ে সেরা নায়ক নায়িকা হয় নি।
দর্শক ভোটে পপুলার চয়েজ ক্যাটাগরিতে তাঁরা সেরা হয়েছে।

দর্শকরা তাদের সবথেকে বেশি ভোট দিয়েছে বলেই তাঁরা এওয়ার্ড পেয়েছে। জ্যাস-স্বয়ম্ভু কি অযোগ্য নাকি? যে তাঁদের এওয়ার্ড দিলে চুলকানি শুরু হয়ে যায় সবার?
অনেকে বলছে পর্ণা সৃজণকে সেরা নায়ক নায়িকা কেনো দেয় নি। পর্ণা সৃজন সেরা বর-বউ তো হয়েছেই। চ্যানেল তাঁদের দিয়েছে এওয়ার্ড। এখন দর্শক রা জ্যাস-স্বয়ম্ভু কে ভোট দিয়ে জিতিয়ে দিলে আপনাদের মেনে নিতে এতো সমস্যা কেনো?

আরও পড়ুন : ৬-৭টা স্টার জিতে ব্লুজের পরপর ধারাবাহিক!ব্লুজ এবার ধর্ম সংকটে!জি,জলসা দুটো চ্যানেলই দুষ্টু হয়ে গেছে!

মানে দর্শকরা জগদ্ধাত্রীকে ভোট দিয়ে জিতালেও কারচুপি করে সে এওয়ার্ড অন্য ধারাবাহিক কে দিতে হবে এই লজিক দেন কোন আক্কেলে? নিম ফুলের মধুও খুব জনপ্রিয় সিরিয়াল তাই বলে জগদ্ধাত্রী বাণের জলে ভেসে আসেনি। জগদ্ধাত্রী সিরিয়াল জি কে অনেক কিছু দিয়েছে। পপুলার চয়েজের চারটে ক্যাটাগরির চারটে থেকেই জগদ্ধাত্রী ধারাবাহিক সেরা হয়েছে। তাই আবেগ বাদ দিয়ে বাস্তবে আসুন।”

Related Articles