বাংলা সিরিয়াল

‘বেচারি মিলিকে এভাবে অপমান না করলেও পারতো! একটা অন্তত অ্যাওয়ার্ড দেওয়া উচিত ছিলো!’টিআরপি কম বলে পুরস্কার পেল না মিলি বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো মিলি। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে এতদিন অর্জুনের মনে একটা ইনসিকিউরিটি ছিলো, আসলে প্রথমবার বিয়ের পরেই মিলি অর্জুনকে বলে দিয়েছিলো, যে তার মনের মধ্যে রাহুল আছে, সে চাইলেও রাহুলকে ভুলতে পারছে না আর এত সহজে ভোলা সম্ভব নয়! তারপর বহু ঘটনা ঘটেছে, মিলি অর্জুনের সামাজিক বিয়ে হয়েছে, বারবার তারা একে অপরের কাছাকাছি এসেছে কিন্তু অর্জুন এই কথাটা মন থেকে ভুলতে পারে নি।

মিলি অর্জুনের সামাজিক বিয়ের পর বৌভাতের রাত্রের পরেই অর্জুনের মনে থাকা সন্দেহ দূর করে দিয়েছে মিলি, কিন্তু অর্জুনের কোথাও গিয়ে মনে হয়েছে যে, মিলি মনে মনে আজ‌ও রাহুলকে ভালোবাসে তাই সে মিলির থেকে একটা দূরত্ব বজায় রেখেছে।‌ কিন্তু বেলুন নিয়ে মিস আন্ডারস্ট্যান্ডিং হওয়ার পর অর্জুনের মনের মধ্যে থাকা সমস্ত সন্দেহ দূর হয়ে যায়

আরও পড়ুন : দর্শক ভোটে সেরা হয়েছে জ্যাশ স্বয়ম্ভু!এতে কারচুপির কী আছে?-জি বাংলা সোনার সংসারে জ্যাশ স্বয়ম্ভুর এ্য‌ওয়ার্ড পাওয়া নিয়ে ক্রমাগত ট্রোলিংয়ের বিরুদ্ধে মুখ খুললেন দর্শক!

আর তারপর কিসডের দিন মিলি যখন সবার সামনে রাহুলকে থাপ্পড় মারে,তখন অর্জুনের মনের মধ্যে থাকা ইনসিকিউরিটি একেবারে দূর হয়ে যায়। বর্তমানে ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, অর্জুন‌ও নিজের মনের মধ্যে থাকা ভাবনা গুলো ধীরে ধীরে মিলির সামনে প্রকাশ করছে নিজের আচরণের দ্বারা ও মিলিকে একটু একটু করে কাছে টেনে নিচ্ছে সে।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে,মিলি ছদ্মবেশে রায় বর্মনদের পরিবারে গেছে ও সেখানে গিয়ে জানতে পেরেছে যে রায় বর্মনরা অর্জুনদের ফাঁসানোর জন্য মিনিস্টারের সভায় ভোলা দা কে দিয়ে বোম রাখতে পাঠিয়েছে। মিলির সাহায্যে অর্জুন সমস্ত সত্যিটা জানতে পেরে সেই পরিকল্পনা ভেস্তে দেয় কিন্তু পরে পুলিশ অর্জুনদেরকেই অ্যারেস্ট করে এই ঘটনায়। সম্প্রতি জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ড অনুষ্ঠানের শ্যুট হয়েছে।

এই অনুষ্ঠানে সেরা নায়ক , নায়িকা ও সেরা শাশুড়ি ,শ্বশুরের অ্যাওয়ার্ড কে বা কারা পেয়েছে তা ইতিমধ্যেই জানাজানি হয়ে গেছে। সেই সূত্র মারফত জানা গেছে যে, মিলি ধারাবাহিক থেকে অর্জুন সেরা ছেলের পুরস্কার পেলেও মিলি কোন পুরস্কার পায় নি। অনেকেই বলছেন মিলি ও অর্জুন খুব সুন্দর অভিনয় করে, মিলির পরিবারের মানুষজন ও খুব সুন্দর অভিনয় করে কিন্তু মিলির ফ্যামিলি থেকেও কোন পুরস্কার পায় নি কেউ আর মিলিও পুরস্কার পায়‌ নি।

আরও পড়ুন : জলসা অ্যাওয়ার্ডের বিপরীতে দিদি নাম্বারে মুখ্যমন্ত্রীর এপিসোড দেখিয়ে বাজিমাত করবে জি! স্টার ও সোনার সংসারের বিপরীতে রিপিট টেলিকাস্ট না দেখিয়ে এরকম ধামাকাদার কিছু করুক!

তাই সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বেচারি মিলি কে এভাবে অপমান না করলেও পারতো!
আর যাইহোক একটা অ্যাওয়ার্ড দেওয়া উচিত ছিলো! আজ টিআরপির কাছে হার মানতে হলো ”

Related Articles