বাংলা সিরিয়াল

পাখি অরণ্য স্টার জলসায় ফিরে আসছে ভালোবাসার তুফান ধারাবাহিকে! আনন্দে ভাসছেন যশ মধুমিতার ফ্যানেরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ছিলো ‘বোঝেনা সে বোঝে না’। এই ধারাবাহিকে অরণ্য পাখি অর্থাৎ যশ মধুমিতার জুটি বেশ হিট হয়ে ছিলো। এই ধারাবাহিক দর্শকদের কাছে আজও এক নস্টালজিয়া হয়ে গেছে।

কারণ পরবর্তীকালে অনেক ভালোবাসার গল্প, অনেক প্রেমের গল্প এসেছে, কিন্তু কোন প্রেমের গল্প বা ভালোবাসার গল্পই বোঝেনা সে বোঝেনার মত মারাত্মক রকমের হিট হয় নি।

আরও পড়ুন : ‘বেচারি মিলিকে এভাবে অপমান না করলেও পারতো! একটা অন্তত অ্যাওয়ার্ড দেওয়া উচিত ছিলো!’টিআরপি কম বলে পুরস্কার পেল না মিলি বলছেন দর্শক!

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে রহস্যময় গল্প বললে যেমন আজ‌ও সবার আগে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মোহনার নাম আসে, প্রেমের গল্পের ক্ষেত্রে যেমন আসে গানের ওপারে এবং অদ্বিতীয়া ধারাবাহিকের নাম, ঠিক একই রকম ভাবে পরবর্তীকালে যত প্রেমের গল্প হয়েছে তার মধ্যে বোঝেনা সে বোঝেনা ধারাবাহিক দর্শকদের কাছে একটা নস্টালজিয়া হয়ে গেছে। আজও প্রচুর মানুষ অনলাইনে এই ধারাবাহিক ঘুরে ফিরে দেখেন

প্রচুর মানুষ আশা রাখেন যে, যশ মধুমিতা আবার জুটি বেঁধে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ফিরে আসবেন যদিও বর্তমানে যশ দাশগুপ্ত বড় পর্দায় চুটিয়ে কাজ করছেন এবং নিজের কাজের পাশাপাশি নিজস্ব একটি প্রোডাকশন হাউজ খুলেছেন আর মধুমিতা ওয়েব সিরিজে ভালোমতো কাজ করছেন তবুও দর্শকের আশা আজও ছোট পর্দায় তারা একসাথে কাজ করতে ফিরবেন।

সম্প্রতি শোনা যাচ্ছে যে দর্শকদের আশা পূরণ করে যশ মধুমিতা আবার টেলিভিশনে ফিরছেন।
ধারাবাহিকের নাম ভালোবাসার তুফান।

আরও পড়ুন : মিঠাইয়ের থেকে ভালো টিআরপি ইচ্ছে পুতুলের!যোগমায়া দিয়ে ভুল করলো! ইচ্ছে পুতুলের মত টিআরপি পাবেনা যোগমায়া!

আসলে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“বিগ বেকিং নিউজ স্টার জলসা আসছে নতুন ধারাবাহিক এইমাত্র পমো দেখালো জল থৈ থৈ ভালোবাসা ত্রডএ পাখি অরন্য জুটি আবার ফিরছে নতুন ধারাবাহিক ভালোবাসার তুফান নিয়ে ছবি এবং নিউজ নিলে অবশোই কেডিট দেবেন পিলজ”- তবে অনেকেই বলছেন যে এই ঘটনাটি সত্যি নয় ছবিটি এডিট করা। উল্লেখ্য আমরাও এই ঘটনার সত্যতা যাচাই করি নি।

Related Articles