বাংলা সিরিয়াল

মিঠাইয়ের থেকে ভালো টিআরপি ইচ্ছে পুতুলের!যোগমায়া দিয়ে ভুল করলো! ইচ্ছে পুতুলের মত টিআরপি পাবেনা যোগমায়া!

জি বাংলায় একটি সম্প্রতি নতুন ধারাবাহিক আসছে এই ধারাবাহিকের নাম ‘যোগমায়া’। ইতিমধ্যে এই ধারাবাহিকের প্রোমো দিয়ে দিয়েছে,যেখানে দেখা যাচ্ছে যে, রিক্সাচালক বাবার মেয়ে যোগমায়ার স্বপ্ন আই এ এস অফিসার হওয়ার। এই ধারাবাহিকের টাইম স্লট অনুযায়ী দেখা যাচ্ছে যে, সন্ধ্যে ছয়টায় এই ধারাবাহিক দেওয়া হয়েছে।

এখন অনেকেই বলছেন যে, ছটায় যোগমায়া দেওয়াটা জি এর একদম ঠিকঠাক সিদ্ধান্ত। কারণ প্রাইমে থাকা ফুলকি, নিম ফুলের মধু , জগদ্ধাত্রী স্লট লিডার হলেও নন প্রাইমে জি বাংলার স্লট ভালো করতে গেলে ৬ঃ০০ টার দিকে ঠিকঠাক মতো ধারাবাহিক দিতে হবে। আবার সন্ধ্যে ছয়টায় ইচ্ছে পুতুল হয় যোগমায়া সন্ধ্যেতে দেওয়ায় এটা পুরো স্পষ্ট যে ইচ্ছে পুতুল শেষ হবে তাই ইচ্ছে পুতুল ভক্তরা এর সাথে সহমত নন।

আরও পড়ুন : শ্রীময়ীর কপি অনুরাগ আর জল নূপুরের কপি মনের কথা!লীনাপিসির কালজয়ী চরিত্র কপি করেই ধারাবাহিক চলে সব চ্যানেলে! দাবি এক লীনা ভক্তের!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন যেমন যোগমায়ার স্লট নিয়ে খুব খুশি হয়ে লিখেছেন যে“Zee Bangla যথেষ্ট ভালোভাবে এবার স্লটটা দিল “যোগমায়া”-কে!….

কথায় আছে,, “গাছের গোড়া যদি শক্ত না হয়,,অল্প বাতাসেই ক্ষতির সম্মুখীন হতে হয় “!….ঠিক তেমনি,,সন্ধ্যার স্লট শক্ত করতেই এবার,,৬ টায় দিল ব্লুজ _কে !?…

আমি বলবো না,,যে ইচ্ছে পুতুল,,৬ টাকে Full Dead করেছে, কেননা..৬ টায় এখনো ৫+ দিয়ে যাচ্ছে,,,এটাই বা কম কি!…এখন দেখা যাক,,যোগমায়া কি করে ?? এবং মনের কথা সাপোর্ট নিয়েও কিছু করতে পারে কি না !..”

কিন্তু এই পোস্টেই অনেকে জানিয়েছেন যে ইচ্ছে পুতুলকে সরানো বোকামো হলো, কারণ ইচ্ছে পুতুল ভালো মতোই টিআরপি দিচ্ছিলো। ‌একজন নেটিজেন ঐ পোস্টের কমেন্ট বক্সে লিখেছেন যে,“ইচ্ছে পুতুল খুবই ভালো টি আরপি দিচ্ছে ৬টায়। মিঠাই ৪+ দিচ্ছিল এই সময়ে আর শেষে ২+। ইচ্ছে পুতুল এর ফিক্সড অডিয়েন্স আছে, এবার গরমে ৬টায় নতুন দিয়ে রিস্ক নিলো জী বাংলা”

আরও পড়ুন : অকৃতজ্ঞ দীপা!সেনগুপ্ত পরিবারকে পেতেই অর্জুনের উপস্থিতি অসহ্য লাগছে দীপার!

ইচ্ছে পুতুল মিঠাইয়ের থেকে ভালো টিআরপি দিচ্ছে এই কথার প্রতিবাদ করে আর একজন আবার লিখেছেন,“এই শীতকালে মিঠাই ৬+৭+ দিতো…গরমের সময় মে-জুনে গিয়ে ২+৩+ দিতো…ইচ্ছে পুতুল ততদিন থাকলেও এরকমই টিবারপি দিতো”

Related Articles