বাংলা সিরিয়াল

সৃজন সেরা নায়ক হওয়ার উপযুক্ত! ওকে বঞ্চিত করা মানে অন্যায়!-জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড নিয়ে শুরু হল তুমুল ট্রোল!

জি বাংলার ‘সোনার সংসার’ অ্যাওয়ার্ড এখন‌ও টেলিকাস্ট হয় নি। তবে এই অনুষ্ঠানের শ্যুট হয়ে গেছে অলরেডি। সেই কারণে এই ধারাবাহিকে কারা কারা কোন কোন বিভাগে পুরস্কৃত হয়েছে তা মোটামুটি প্রকাশ্যে চলে এসেছে আর এই বিষয়টা প্রকাশ্যে আসার পরই শুরু হয়েছে তুমুল ট্রোলিং কারণ বেশিরভাগ ক্ষেত্রেই দর্শক সেরা নায়ক সেরা শ্বশুর এই ক্যাটাগরিতে যারা যারা নির্বাচিত হয়েছেন তাদের মানতে পারেন নি।

যেমন সেরা শ্বশুর হয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীর শ্বশুর রাজনাথ মুখার্জী আবার সেরা নায়ক হয়েছে জগদ্ধাত্রী থেকে স্বয়ম্ভু। এখানেই দর্শকদের মধ্যে থেকে প্রচুর মানুষ শুরু করেছে ট্রোলিং তারা মনে করেন যে রাজনাথ মুখার্জী যে তার ছেলে বউকে মানেই নি সে কীভাবে সেরা শ্বশুর হয়? অন্যদিকে স্বয়ম্ভুকে সেরা নায়ক হিসেবে মানতে পারছেন না অনেকেই।

আরও পড়ুন : পাখি অরণ্য স্টার জলসায় ফিরে আসছে ভালোবাসার তুফান ধারাবাহিকে! আনন্দে ভাসছেন যশ মধুমিতার ফ্যানেরা!

তাদের কথায় নিম ফুলের মধু ধারবাহিকের সৃজন চরিত্রটি কে প্রথম থেকে দেখানো হচ্ছে যে, তার চরিত্রটার মধ্যে নানান রকমের শেড আছে সে বিভিন্ন সময় বিভিন্নভাবে অভিনয় করছে, বিভিন্ন আঙ্গিকে তার চরিত্রটাকে সে ফুটিয়ে তুলছে যথাযথভাবে তাই সেরা নায়ক হওয়া উচিত ছিল সৃজন অর্থাৎ রুবেলের সেখানে জগদ্ধাত্রী স্বয়ম্ভু সেরা নায়ক হয়ে ঠিক বিচার হয় নি।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গত দুদিন ধরে সৃজনকে নিয়ে অনেক লেখা পড়লাম..সত্যিই সৃজন সেরা নায়ক হওয়ার উপযুক্ত..যদি সেটা ওকে না দেওয়া হয়, বলা যায় ওর সাথে অন্যায় করা হয়েছে…

কিন্তু সৃজনকে যে সেরা বরের অ্যাওয়ার্ড দিল, সেটা আসলে কী বুঝে দিল! গত এক মাস ধরে নাহয় পর্ণার ধাক্কায় ও একটু সোজা আছে..নাহলে এতগুলো মাস ও কী করেছে! ইশা থাকাকালীন পর্ণাকে উঠতে-বসতে অপমান করেছে..ইশা চলে যাওয়ার পরেও মা আর বৌদির প্ররোচনায় কম কিছু করেনি সৃজন…এতকিছুর পরেও সেরা বরের অ্যাওয়ার্ড সৃজনের হাতে গেছে শুনে হাসিই পাচ্ছে…

আরও পড়ুন : অপমান করলেও অনিকেতের মনের মধ্যেই আছে শ্যামলী! কোন গোপনে দেখে বলছেন দর্শক!

জলসাতে শুনলাম সূর্যের হাতে সেরা বরের অ্যাওয়ার্ড এসেছে আর জি বাংলায় সৃজনের হাতে..দুটো চরিত্রই একেবারে বিশাল কপাল করে এসেছে ভাই! আর এমন ধারার বর যদি কারো কপালে জুটে, তার যে কী ভোগান্তি হবে আর ভাবতে পারছি না..”
একজন কমেন্ট বক্সে লিখেছেন যে“সেটাই..ওর চরিত্রের যা শেড সেটা এখনো অব্দি কেউ পায়নি..রুবেল ওর চরিত্রের সাথে জাস্টিস করেছে..যার জন্য সেরা নায়ক হওয়ার জন্য উপযুক্ত রুবেলই..
কিন্তু সৃজন চরিত্রের বিচারে সেরা বরের পুরষ্কার ও পাওয়ার যোগ্য নয়..”

Related Articles