বাংলা সিরিয়াল

৬-৭টা স্টার জিতে ব্লুজের পরপর ধারাবাহিক!ব্লুজ এবার ধর্ম সংকটে!জি,জলসা দুটো চ্যানেলই দুষ্টু হয়ে গেছে!

জি বাংলায় সম্প্রতি একটি ধারাবাহিকের প্রোমো এসেছে, এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, এটি একটি গরীব ঘরের মেয়ের আইএএস অফিসার হওয়ার গল্প। যোগমায়া যার বাবা রিক্সা চালক, গরীব ঘরের সেই মেয়ে যথেষ্ট প্রতিবাদী,সে অন্যায়ের সাথে প্রতিবাদ করতে জানে, আপোষ করার মেয়ে সে নয়।

যোগমায়া যে বস্তিতে থাকে, সেই বস্তি উচ্ছেদ করবার পরিকল্পনা করা হচ্ছে। তাই সেই বস্তিতে আলো, জল সব বন্ধ করে দেওয়া হচ্ছে। যোগমায়া পৌরসভার আধিকারিকের সাথে দেখা করতে গেলে জানা যায় যে আধিকারিক ঘুষ খেয়ে বসে আছে।

আরও পড়ুন : ’অনুরাগের ছোঁয়ার মতো বাজে ধারাবাহিক মানুষ দেখছে রুচি এতটা নেমে গেছে মানুষের!’বলছেন মিঠিঝোরা ভক্ত!

তখন যোগমায়া বিডিওর কাছে যায় এবং বলে আমি আপনার জায়গায় থাকলেই এইসব অন্যায় কখনোই মেনে নিতাম না। বিডিও তার কথায় হেসে বলে তার জায়গায় পৌঁছানো কি সহজ? তখন দেখা যায় নায়ক তার ব্যাগ থেকে খুঁজে পেয়েছে ইউ পি এস সি পরীক্ষার এডমিট কার্ড! নায়ক তাকে অল দ্যা বেস্ট বলে এই পরীক্ষার জন্য।

বোঝাই যাচ্ছে, এক গরীব পরিবারের মেয়ের আই এ এস অফিসার হওয়ার গল্প এটি। দর্শক এই ধারাবাহিকের প্রোমো এবং টাইম দেখার পর হাসাহাসি শুরু করেছেন। ব্লুজ প্রোডাকশন হাউসের এই ধারাবাহিক সন্ধ্যা ছটায় দিয়েছে জি বাংলায়।

আরও পড়ুন : স্লট চেঞ্জ নয়,সন্ধ্যাতারা শেষ হবে!কারণ সিরিয়ালে তেমন কোনো গল্প নেই!বলছেন দর্শক!

অন্যদিকে ব্লুজের গীতা এলএলবি ঠিক এরপরের স্লটে স্টার জলসায় হয় আর ঠিক তারপরে অর্থাৎ সন্ধ্যে সাতটায় জি বাংলায় আবার ব্লুজের জগদ্ধাত্রী হয়! তাই এই টাইমিং স্লট দেখে দর্শক হাসছেন যে, ব্লুজ এইবার কী করবে? সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“৬:০০ টা,৬:৩০ টা,৭:০০ টা ব্লুজ এবার ধর্মসংকটে!..জী আর জলসা দুষ্ট হয়ে গেছে!”

Related Articles