বাংলা সিরিয়াল

শিমুল আর পরাগের ভাঙা সংসারে আসছে সন্তান! তবে কি জোড়া লাগবে শিমুল পরাগের সম্পর্ক?

কার কাছে কই মনের কথা ধারাবাহিকের প্লট অনুযায়ী, সমস্ত বাধা-বিপত্তি পেরিয়ে জেল থেকে ছাড়া পেয়ে বিপাশার বাড়িতে থাকছে শিমুল। পরাগ শিমুল এর কাছে ক্ষমা চেয়েছে ঠিক কথাই, কিন্তু এত ভুলের পর আর সত্যিই কোন মানুষকে ক্ষমা করা যায় না।

সেই কারণে ব্যানার্জি বাড়ি থেকে নিজের জিনিসপত্র নিয়ে সোজা বিপাশাদের বাড়িতে গিয়েই থাকছে শিমুল। বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় শিমুলের শাশুড়ি মধুবালা দেবীও ক্ষমা চায় তার কাছে। কিন্তু ব্যানার্জি বাড়িতে না থাকার সিদ্ধান্ত থেকে এক ফোঁটাও নড়েনি শিমুল।

আরও পড়ুন :  ৬-৭টা স্টার জিতে ব্লুজের পরপর ধারাবাহিক!ব্লুজ এবার ধর্ম সংকটে!জি,জলসা দুটো চ্যানেলই দুষ্টু হয়ে গেছে!

সেই সময় পরাগ শিমুলকে চলে যেতে বাধা দেয় এবং বলে তাকে একটা সুযোগ দিতে। কিন্তু শিমুল তাকে অন্য মেয়ে দেখে বিয়ে করা নিদান দেয়। শিমুল বেরিয়ে যায় বাড়ি থেকে। এদিকে পুতুলের বিয়ে ঠিক হয়েছে তীর্থঙ্করের সঙ্গে।

পুতুলের আশীর্বাদের দিনে তীর্থঙ্করের বৌদি তাকে অসম্মান করলে শিমুল এবং মধুবালা প্রতিবাদ করে। তীর্থঙ্করের বৌদিকে পরাগ জানিয়ে দেয় যে, তার দিদি অসুস্থতার কারণে পড়াশোনা করতে পারেনি।

অন্যদিকে বিপাশার স্বামী চন্দনের আরো একটা বিয়ে রয়েছে এবং তাদের বাচ্চাও রয়েছে এ কথা জানতে পেরে গিয়েছে শিমুল। তারই প্রমাণ জোগাড় করতে উঠে পড়ে লেগেছে সে। ওদিকে পরাগ শিমুলের সঙ্গে কাটানো সময়ের কথা ভাবতে ভাবতে বাড়ি থেকে বেরিয়ে যায়। রাস্তায় তার অ্যাক্সিডেন্ট হয়। পরাগের অ্যাক্সিডেন্টের খবর জানতে পেরে সঙ্গে সঙ্গে হাসপাতালে চলে যায় শিমুল।

আরও পড়ুন : জল থৈথৈ তে বকুল কথার জুটি রিপিট করা হচ্ছে আসমান খিলখিলের জুটিতে! জল থৈ থৈ ভালোবাসা দেখে উচ্ছ্বসিত দর্শক!

শিমুলকে ডাক্তাররা জানায়, পরাগের হাতে খুব কম সময় আছে। তাই বন্ড পেপারে সই করে অপারেশনে শুরু করতে হবে। তবে সেই কাজটা করতে পারে একমাত্র পরিবারের লোকজন। তাই উপায় না দেখে শিমুল নিজেকে পরাগের স্ত্রী হিসেবে পরিচয় দিয়ে বন্ড পেপারে সই করে। শুরু হয় পরাগের চিকিৎসা। তবে আগামী দিনে পরাগ আর শিমুলের মিল হয়ে গিয়ে তাদের সন্তান জন্ম নেবে বলে শোনা যাচ্ছে।

Related Articles