বাংলা সিরিয়াল

স্টার জলসার জনপ্রিয় এই ধারাবাহিক শেষ হয়ে যাবে খুব শীঘ্রই!

একটি ধারাবাহিক বর্তমান সময়ে দীর্ঘ সময় ধরে চলে না তার প্রধান কারণ হলো টিআরপি প্রবলেম। হয়তো কোন ধারাবাহিকের সেই অনুযায়ী টিআরপি নেই, টি আর পি বেশ কমের দিকে, আবার সেই ধারাবাহিকের বিপরীতে যে ধারাবাহিকটি আছে হয়তো সেই ধারাবাহিকটি বেশ জনপ্রিয় বেশ দমদার, সেক্ষেত্রে অনেক সময় দেখা যায় বিপরীতে থাকা

ধারাবাহিকটি যদি ঠিকঠাকমতো টিআরপি অ্যাচিভ করতে না পারে তাহলে অপর ধারাবাহিকটিকে সরে পড়তে হয়। তবে কখনো দেখা যায় না কোন ধারাবাহিক স্লটলিড থাকা অবস্থায় এবং ভালো গ্যাপে স্লট লিডার থাকা অবস্থায় ধারাবাহিকটি শেষ হচ্ছে। বর্তমানে একটি ধারাবাহিক শেষ হওয়ার খবর পাওয়া গেছে।

আরও পড়ুন : কথা বেঙ্গল টপারের সাথে লড়াই করছে এটা কম ব্যাপার নয়! কথা নিয়ে মুগ্ধ দর্শক!

শোনা যাচ্ছে যে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এবং অল টাইম স্লট লিডার ধারাবাহিক অনুরাগের শেষ হতে চলেছে।সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Current boss বললো অনুরাগের ছোঁয়া নাকি শেষ হয়ে যাচ্ছে আমার মতে শেষ না করাটাই ভালো হবে কারন এখনো স্লট হারায়নি জনপ্রিয়তাতেও একটুও কমেনি বরং জলসার আরেকটা স্লট

যাবে টিআরপি কমার ও কারন আছে এই প্লট টা পছন্দ করছে না দর্শক সবাই সূর্য দীপার মিল চাইছে সূর্য দীপার মিল করে মিশকা কে আবার ফিরিয়ে আনা হোক তাহলেই আবার টিআরপি উঠে যাবে শেষ না করে প্লট টা পরিবর্তন করুক।
Current boss এর দেওয়া এই তথ্য কতটুকু সত্য?মিথ্যা হলে আমার থেকে বেশি খুশি কেও হবে না”

আরও পড়ুন : জি বাংলার সোনার সংসারে জগদ্ধাত্রী,ফুলকিও নিম বেশিরভাগ অ্যাওয়ার্ড পাবে! বাকিরা খালি হাতে ফিরবে!’গত বছরের ট্রেন্ড দেখে বলছেন দর্শক!

তবে অনেকেই এই কথা বিশ্বাস করেন নি অনেকেই বলেছেন এই কথা পুরো মিথ্যে কারণ অনুরাগের ছোঁয়া ভালো গ্যাপের স্লটলিড আবার অনেকে বলেছেন হতেও পারে অনুরাগের ছোঁয়া স্লটলিড করলেও এই ধারাবাহিকের মধ্যে যে পরিমাণে টক্সিসিটি বাড়ছে, সেই বিষয়টা হয়তো নির্মাতারাও আর পছন্দ করছেন না সেই কারণে তারা ধারাবাহিক থেকে শেষ করতে চাইছেন।

Related Articles