বাংলা সিরিয়াল

জি বাংলার সোনার সংসারে জগদ্ধাত্রী,ফুলকিও নিম বেশিরভাগ অ্যাওয়ার্ড পাবে! বাকিরা খালি হাতে ফিরবে!’গত বছরের ট্রেন্ড দেখে বলছেন দর্শক!

সারাবছর ধরে প্রত্যেকটা চ্যানেলে সকাল থেকে সন্ধ্যা অবধি একাধিক ধারাবাহিক চলে। এই সকল ধারাবাহিক গুলি দর্শকদের মনোরঞ্জন করে থাকে, কিন্তু বছরের একটা সময় এই সমস্ত ধারাবাহিকের মধ্য থেকে সেরা ধারাবাহিক গুলো বেছে নেওয়া হয়। বেছে নেওয়া হয় একটি চ্যানেলে সমস্ত ধারাবাহিকের মধ্যে কোন ধারাবাহিকটি সেরা , কোন পরিবারটি সেরা। একই সাথে কোন ধারাবাহিকের নায়ক দর্শকের বেশি পছন্দ,

আরও পড়ুন : প্রথমে খড়কুটো, মাঝে মোহর তারপর শ্রীময়ী,এখন দেশের মাটি এভাবেই চলছে জল থৈথৈ ভালোবাসার গল্প! লিনা পিসি অন্যের গল্প টোকেন না নিজের গল্পগুলোকেই ঘুরিয়ে ফিরিয়ে দেখান!

কোন ধারাবাহিকের নায়িকা দর্শকের বেশি পছন্দ, দর্শকের বিচারে কোন জুটির সেরা সেই অনুযায়ী ভোটিং হয় এবং ভোটিং এর রেজাল্ট অনুযায়ী অ্যাওয়ার্ড দেওয়া হয় তবে প্রত্যেকটা বছর এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের পর দর্শকদের মধ্যে একটা অংশের মানুষের বক্তব্য থাকে যে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানটা পুরোটাই সাজানো, যে ধারাবাহিকটি বঙ্গ সেরা হয় সেই ধারাবাহিকের সবাইকেই পুরস্কার দেওয়া হয়!

অন্য কোন ধারাবাহিকের নায়ক নায়িকা বা জুটির সেরা হলেও সেক্ষেত্রে সেটা দেওয়া হয় না এমনটা মনে করেন কিছু দর্শক!

বিগত বছরগুলোতে অ্যাওয়ার্ড অনুষ্ঠান হওয়ার পরে এরকম প্রচুর অভিযোগ দর্শককে করতে শোনা গেছে যেখানে তারা বলেছেন, শুধুমাত্র বঙ্গ সেরা ধারাবাহিক গুলোতেই সমস্ত অ্যাওয়ার্ড গেছে। টিআরপির বিচার করেই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে কিন্তু মানুষের ভোটিং কে গুরুত্ব দেওয়া হয় নি।

সম্প্রতি জি বাংলা সোনার সংসার ও স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডের প্রোমো দিয়েছে। এই প্রোমো দেখবার পর সবাই আগাম ভবিষ্যৎবাণী করতে শুরু করেছেন যে এই সোনার সংসার অ্যাওয়ার্ডে, ঠিক কারা কারা পুরস্কার পেতে চলেছেন?

আরও পড়ুন : একতা কাপুরের প্রচন্ড অশোক দেখে হিস্ট্রি ভুলে যাওয়ার মত অবস্থা আমার! -ইতিহাসের পিন্ডি চটকে দেওয়া হয়েছে বলে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি বাংলা সোনার সংসারে কি হবে আমি বলে দিচ্ছি
জগদ্ধাত্রী, ফুলকি ও নিম বেশিরভাগ Award পাবে। আর মনের কথা কে কয়েকটা দেবে। আর জি এর নিজস্ব সিরিয়াল গোপন কে দু একটা দেবে। ব্যাস এটাই জি বাংলা সোনার সংসার Award আর বাকি সবাই খালি হাতে ফিরে বাড়ি চলে যাবে ”

Related Articles