বাংলা সিরিয়াল

একতা কাপুরের প্রচন্ড অশোক দেখে হিস্ট্রি ভুলে যাওয়ার মত অবস্থা আমার! -ইতিহাসের পিন্ডি চটকে দেওয়া হয়েছে বলে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

ধারাবাহিকের গল্প এক রকমভাবে শুরু হয় আর গল্পের মাঝপথে সেই ধারাবাহিক খেই হারিয়ে ফেলে। যাকে বলে গল্পের গরু একবারে গাছে উঠে যায়, একাধিক ধারাবাহিকে দেখা যায় যে, হয়তো ধারাবাহিক টি শুরু হয় চাষী মেয়ের জীবন বা গায়িকা মেয়ের জীবন নিয়ে, কিন্তু তাকে প্রতিষ্ঠিত হওয়ার দিকে, তাকে তার কর্ম ক্ষেত্রে যতটা না বেশি দেখা যায় তার থেকে অনেক গুণ বেশি তাকে দেখা যায় সংসারের কুটকাচালীর মধ্যে।

বিয়ের পরে বরের মন সে কীভাবে পাবে তাই নিয়ে গল্প এগোতে থাকে! গল্প পৌরাণিক হোক অথবা সামাজিক, ঐতিহাসিক হোক অথবা ভুতুড়ে- সব ক্ষেত্রেই এক কেস!

আরও পড়ুন : কোথায় ইন্দ্রানীর ইনোসেন্ট ন্যাচারাল অভিনয় আর কোথায় বিজয়লক্ষ্মীর ন্যাকা মার্কা যান্ত্রিক রোবোটিক অভিনয়! যেন জোর করে এক্সপ্রেশন দিচ্ছে!-চিনি চরিত্রে নতুন লুককে মানতে নারাজ দর্শক!

গল্প শুরুর দিকে তো বেশ ভালোভাবে এগোই গল্পের থিম বজায় রেখে এগোই, দর্শক গল্পের থিম পছন্দ করে ধারাবাহিক টি দেখতে শুরু করেন তারপর কিছুদিন যেতে না যেতেই দেখা যায় যে , গল্পের থিম এক জায়গায় আর গল্প এক জায়গায়।

টিআরপির কারণে নায়ক নায়িকার প্রাক্তন ও মৃত স্বামী স্ত্রীরা এসে হাজির হয়, তারপর শুরু হয় একটার পর একটা ঝামেলা আর ষড়যন্ত্র। নায়ক নায়িকারা এই ঝামেলা আর ষড়যন্ত্র মেটাতেই ব্যস্ত হয়ে পড়ে।

সম্প্রতি প্রচন্ড অশোক বলে একটি ধারাবাহিক শুরু হয়েছে কালার্স বাংলায়। অশোকের জীবনী কমবেশী আমরা সবাই জানি, চন্ডাশোক-ধর্মাশোকে পরিণত হয়েছিলেন এবং বৌদ্ধ ধর্ম গ্রহণ করেছিলেন।

কলিঙ্গ যুদ্ধের পর সেই যুদ্ধের ভয়াবহতা দেখে তিনি বুঝতে পেরেছিলেন আমাদের মানব জীবনে শান্তির গুরুত্ব কতটা, তাই যুদ্ধকে ত্যাগ করে তিনি শান্তির পথ বেছে নিয়েছিলেন।

অশোকের এই জীবন নিয়েই শুরু হয়েছে ধারাবাহিক, কিন্তু দর্শকের বক্তব্য এই ধারাবাহিকে ইতিহাস কম দেখানো হচ্ছে, কেউ কেউ তো আবার বলছেন প্রচন্ড অশোক দেখে ইতিহাস ভুলে যাওয়ার মত অবস্থা হচ্ছে তাদের।

আরও পড়ুন : প্রমিসডে তে অর্জুন কী প্রমিস করলো মিলিকে?তাহলে কি এইবার valentines day ও পালন করবে অর্জুন! মিলিতে রোমান্টিক পর্ব আশা করছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Ekta Kapoor এর Prachand Ashoka দেখে history ভুলে যাওয়ার মত অবস্থা আমার। 1st Chandragupta এর 2 wife Halana foreigner ছিল Salucus মেয়ে। but Bindusara এর 1st wife foreigner কবে হল?? সে আবার Sushim এর মা কবে হল?? history তে লেখা Sushim এর মা ও Bindusara এর 1st wife Charumitra….”

Related Articles