বাংলা সিরিয়াল

কী করে সেরা বৌমা হয় দীপা?হাজবেন্ডের সাথে কোনদিনও খোলাখুলি কথা বলেনি বলেই কবীরকে নিয়ে ভুল বুঝেছে সূর্য!-দীপা সেরা বৌমা হওয়ার যোগ্য নয় বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘অনুরাগের ছোঁয়া’। এই ধারাবাহিকে সূর্য দীপার কেমিস্ট্রি দেখতেই দর্শক এই ধারাবাহিক দেখতে কৌতুহলী হয়ে ওঠেন। কিন্তু যতদিন যায় তত দেখা যায় যে, এই ধারাবাহিকের মধ্যে অহেতুক জটিলতা সৃষ্টি করা হচ্ছে এবং সূর্য আর দীপার মধ্যে কোন কারণ ছাড়াই ভুল বোঝাবুঝি দেখানো হচ্ছে।

সেই ভুল বোঝাবুঝি ক্রমশ দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে এবং সেই ভুল বোঝাবুঝি মিটলে নতুন করে আবার একটা ভুল বোঝাবুঝির সৃষ্টি হচ্ছে। সম্প্রতি অনুরাগের ছোঁয়াতে দেখানো হচ্ছে যে সূর্য দীপা আলাদা হয়ে গেছে এবং দীপার জীবনে এন্ট্রি নিয়েছে নতুন নায়ক অর্জুন আর সূর্যের জীবনে এন্ট্রি নিয়েছে নতুন নায়িকা ডাক্তার ইরা।

আরও পড়ুন : একতা কাপুরের প্রচন্ড অশোক দেখে হিস্ট্রি ভুলে যাওয়ার মত অবস্থা আমার! -ইতিহাসের পিন্ডি চটকে দেওয়া হয়েছে বলে তুমুল ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

অনেকেই বলছেন যে স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সেরা বৌমা হবে দীপা, কারণ সূর্য চলে যাওয়ার পরেও দীপা সেনগুপ্ত বাড়ির একজন আদর্শ বউমা হিসেবে সেনগুপ্ত বাড়ির পাশে রয়েছে, সেনগুপ্ত বাড়ি নিলাম হাওয়া থেকে আটকেছে এবং প্রতীককে জেল থেকে ছাড়িয়ে এনেছে এবং দীপা লাবণ্যর ব্যবসায় লাবণ্যকে সাহায্য করার কথা দিয়েছেন।

কিন্তু অন্য অংশে দর্শক বলছেন দীপা সেরা বৌমা হওয়ার যোগ্য নয়, কারণ কবীরকে নিয়ে মিসআন্ডারস্ট্যান্ডিংটা হওয়ার পিছনে দীপার অবদান‌ও কিছু কম নয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ কেমন করে সেরা বৌমা হয় যার husband -এর সাথেই কোন মিল নেই । নিজের জেদের বসে husband-কে প্রথম থেকে খোলাখুলি কথা বলেনি ।

সেই যখন থেকে কবির সাহেবকে সূর্য সন্দেহ শুরু করেছিল । কেন সাধারণ husband/ wife -এর মত প্রতিদিনের কথাবার্তায় বলে নাই যে কবির সাহেব তাকে বোন পাতিয়েছে । রাখীর দিন কেন বলে যায়নি কবিরকে রাখী পরাতে যাচ্ছে । শাশুরী মাতাও জানতো তাদের সম্পর্ক কিন্তু না কেউ তো মুখ খুলবে না । তা না হলে আষাঢ়ে গল্প হবে কি করে ।

আরও পড়ুন : পার্বতী হয়ে উঠবে দেবের যোগ্য বৌ!পার্বতীর এই লড়াইয়ে পাশে থাকবে তো দেব?-তুমি আশে পাশে থাকলের নতুন প্রোমো

মিশকা টাকা দিয়ে সবাইকে বস করে রাখলো অথচ সূর্য এত বড় একটা ডাক্তার হওয়া সত্তেও কেউ পাশে নেই । বাচ্চা বাচ্চা দুটো মেয়েকে যে কি বিষ খাইয়ে বড় করছে কে জানে । বড়রা কিছু সমাধান করতে পারলো না তো বাচ্চা দুটোকে ঝুলিয়ে দিল ।কারণ লোকেরা বাচ্চা দুটোর জন্য সিরিয়ালটা এখনো গিলছে ।
এক মেম্বারএর মতামতা, আপনার কি মত

#StarJalsha”

Related Articles