বাংলা সিরিয়াল

টিআরপি খেল দেখালো নিম ফুলের মধু! গীতা এলএলবিকে টপকে ফুলকি-জগদ্ধাত্রীকেও কি ফেললো পিছনে?

টিআরপি তালিকার দিক থেকে দেখতে গেলে স্টার জলসা কিন্তু বেশ পিছিয়ে পড়ছে জি বাংলার থেকে। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের জনপ্রিয়তার কমে যাওয়ার পর থেকেই বেশ খারাপ অবস্থা চ্যানেলের।

মাঝে কয়েকটা সপ্তাহ গীতা এলএলবি স্টার জলসাকে এগিয়ে নিয়ে গেলেও, এই সপ্তাহে পিছিয়ে গেল ধারাবাহিক। টিআরপি তালিকার প্রথম তিনে রইল না স্টার জলসার কোন মেগা।

তবে প্রথম পাঁচ নম্বরে স্টার জলসা দুটি ধারাবাহিক রয়েছে। চার নম্বর এর কাছে গীতা এলএলবি, আর ৫ নম্বরে রয়েছে অনুরাগের ছোঁয়া। একসময় অনুরাগের ছোঁয়া ধারাবাহিক একটানা বেঙ্গল টপার ছিল।

তবে ধারাবাহিকে একঘেয়েমি চলে আসতেই বিরক্ত দর্শকরা। এই সপ্তায় সূর্য দীপার প্রাপ্ত ৭.৮ নম্বর। ক্রেডিট দিতে হয় দীপা আর সোনা রুপাকে।

টিআরপি তালিকার প্রথম তিন নম্বরে রইল জি বাংলার ধারাবাহিক।৮.৯ নম্বর নিয়ে এবারেও বেঙ্গল টপার হলো জগদ্ধাত্রী ধারাবাহিক। জ্যাস সান্যালের অ্যাকশন আর রহস্যের উদঘাটন বেশ ভালো লাগছে দর্শকদের।

আরও পড়ুন : কী করে সেরা বৌমা হয় দীপা?হাজবেন্ডের সাথে কোনদিনও খোলাখুলি কথা বলেনি বলেই কবীরকে নিয়ে ভুল বুঝেছে সূর্য!-দীপা সেরা বৌমা হওয়ার যোগ্য নয় বলছেন দর্শক!

৮.৭ পেয়ে দ্বিতীয় স্থানে আবারো সেই ফুলকি ধারাবাহিক। তবে রোহিতের হাতে ফুলকিয়ে ডিভোর্স এবার ধরিয়ে দেওয়ার ট্র্যাক আসছে। তাই পরবর্তী সপ্তাহে ফুলকি প্রথম স্থান নিতেই পারে।

তিন নম্বরে জায়গা করে নিয়েছে নিম ফুলের মধু। এর প্রাপ্ত নম্বর ৮.২। পর্ণা আর সৃজনের ধারাবাহিকে একের পর এক দারুন টুইস্ট সত্যিই নজরকাড়া। প্রথম থেকেই টিআরপি-র তালিকা য় ভালো ফল করে এই ধারাবাহিক।

এবার দেখে নেওয়া যাক টিআরপি তালিকায় সেরা দশে রইল কারা:-
প্রথম: জগদ্ধাত্রী ৮.৯

দ্বিতীয়: ফুলকি ৮.৭

তৃতীয়: নিম ফুলের মধু ৮.২

চতুর্থ: গীতা LLB ৮.০

পঞ্চম: অনুরাগের ছোঁয়া ৭.৮

ষষ্ঠ: কোন গোপনে মন ভেসেছে ৭.৪

সপ্তম: কার কাছে কই মনের কথা/ কথা (৬.৮)

অষ্টম: সন্ধ্যাতারা (৬.৬)

নবম: জল থই থই ভালোবাসা (৬.৫)

দশম: তোমাদের রাণী (৬.২)

গল্পের গতিপ্রকৃতি দেখে মনে হচ্ছে খুব তাড়াতাড়ি শেষ হয়ে যাবে কার কাছে কই মনের কথা। এবারে এই ধারাবাহিক নয় নম্বর রয়েছে। ইতিমধ্যেই শিমুল নির্দোষ প্রমাণ হয়ে গেছে। পরাগ ফিরে পেতে চাইছে তার ডিভোর্সি বউকে।

তবে শিমুল, পরাগ না শতদ্রুকে বেছে নেবে সেটাই দেখার। বিয়ে হবে পুতুলের। ওদিকে ইচ্ছে পুতুল ধারাবাহিকও শেষ হতে চলেছে বলে শোনা যাচ্ছে।

Related Articles