বাংলা সিরিয়াল

নাতাশা তরঙ্গকে মেলানোর প্লটেই বাজিমাত করলো নিম ফুল! টিআরপিতে দ্বিতীয় স্থানে নিম ফুলের মধু!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, দত্ত বাড়িতে বিয়ে হয়ে আসার পর পর্ণা বুঝতে পারে যে, গল্প এবং সিনেমায় যৌথ পরিবার এবং বাস্তবে যৌথ পরিবারের মধ্যে অনেক তফাৎ।

গল্প এবং সিনেমায় যে যৌথ পরিবার দেখানো হয় তার মধ্যে অনেক ফ্যান্টাসি থাকে, কিন্তু বাস্তবে থাকে শুধুই কঠিন আর কঠোর বাস্তবতা, সেখানে কোনো ফ্যান্টাসির জায়গা নেই।

তাই দত্ত বাড়িতে, দুটো ডিমভেজে অমলেট করে খেলেও কথা শুনতে হয়,আবার সবার জন্য আলাদা বডি শোপের ব্যবস্থা করলেও কথা শুনতে হয়। বর্তমান যুগে দাঁড়িয়ে ও দত্ত বাড়ির মধ্যে অনেক পুরাতন মনস্কতা এবং কুসংস্কার ছিলো।

আরও পড়ুন : টিআরপি খেল দেখালো নিম ফুলের মধু! গীতা এলএলবিকে টপকে ফুলকি-জগদ্ধাত্রীকেও কি ফেললো পিছনে?

সেইসব কুসংস্কার ও পুরাতন মনস্কতা এক এক করে ভেঙেছে পর্ণা নিজে। বাড়ির বউদের আগে খাবার খেতে নেই, বাড়ির বৌদির নাইটি পরা যাবে না, বাড়ির বউদের নাচ করা যাবে না, বাড়ির মেয়ে বউদের বাড়ির বাইরে গিয়ে চাকরি করা যাবে না এই সমস্ত বিষয়গুলোর বিরোধিতা করেছে পর্ণা নিজের মতো করে আর তার সাথে দত্তবাড়ির প্রত্যেকটা মানুষের বিপদে-আপদে ঢাল হয়ে দাঁড়িয়েছে এইভাবে পর্ণা প্রমাণ করেছে সে, দত্ত বাড়ির জন্য কতটা গুরুত্বপূর্ণ।

সম্প্রতি ধারাবাহিক দেখানো হচ্ছে যে, নাতাশা ও তরঙ্গের ভালোবাসার কাঁটা হয়ে উঠেছে তাদের দাদারা। অন্যদিকে পর্না ঠিক করেছে নাতাশা ও তরঙ্গ কে যেভাবেই হোক মিলিয়ে দেবে সেই কারণে নাতাশা ও তরঙ্গ দত্তবাড়িতে আশ্রয় দিয়েছে সে এবং দাদাদেরকে ডেকে এনে তাদেরকে যথাযথভাবে টাইট দিয়েছে,পর্না ও দত্ত পরিবার।

দত্ত পরিবারের এইভাবে বিপদের এক হয়ে দাঁড়ানোর বিষয়টা দেখে খুশি হয়ে গেছেন দর্শক‌ও। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Uff
Mehendi kiaha lagna song এ নাতাশার বিয়েতে দুর্দান্ত নাচ দিল সৃজন পর্ণা, সাথে আছে চনু রুচি, বর্ষা পিকলু, অনুভব জিনিয়া!!

নাতাশার ভাইদের যখন গান গাইতে বলে, আর নাচতে বলে পুরো বাসতে হাসতে শেষ

আর আমাদের ধ্যাস্টামো জেঠু পুরো ফাটিয়ে দিয়েছে কি নাচরে ভাই! সাথে জেঠির নাচ দেখার মত!
সেরার সেরা এপি ছিলো ফাইনালি নাতাশা তরঙ্গ কে এক করলো পর্ণা,,

আরও পড়ুন : স্বপ্ন এবার সত্যি হলো ফুলকিতে! নানা বাধা পেরিয়ে এক হল রোহিত ফুলকি! খুশি দর্শক ও!

তার ভাইদের পুলিশে তুলে দিল!”
এইবার ধারাবাহগকের টিআরপিতে দেখা যাচ্ছে যে নিম ফুল তৃতীয় স্থানে রয়েছে, যা দেখে দর্শক বলছেন যে,
নাতাশা তরঙ্গ কে মেলানোর প্লটেই বাজিমাত করলো নিম ফুলের মধু।

Related Articles