বাংলা সিরিয়াল

স্বপ্ন এবার সত্যি হলো ফুলকিতে! নানা বাধা পেরিয়ে এক হল রোহিত ফুলকি! খুশি দর্শক ও!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ফুলকি। এই ধারাবাহিকে দেখা যায় যে, ফুলকি একজন হাঁপানির রোগী, তবে তার স্বপ্ন বক্সিং চ্যাম্পিয়ন হওয়ার, অন্যদিকে বক্সিং চ্যাম্পিয়ন রোহিত যে বছর চ্যাম্পিয়নশিপ যেতে সেই বছর ভয়ংকর ষড়যন্ত্রের মুখোমুখি হয় সে, তার ড্রাগ টেস্টের রেজাল্ট পজিটিভ আসে, তার স্ত্রী শালিনী এই কারণে তাকে ছেড়ে চলে যায় এবং তার জীবন থেকে বক্সিং চিরতরে মুছে যায়।

তার ওপর রোহিতে দাদার মৃত্যুর দায়ভার তার উপরেই চাপানো হয়, এত অন্ধকারের মধ্যে নিজেকে গুটিয়ে নেয় রোহিত, আলো উৎসব সমস্ত কিছুর থেকে মুখ ফিরিয়ে নেয় সে।

আরও পড়ুন : রাই,শৌর্য মিল মানেই পরকীয়া! তার চেয়ে শৌর্য নতুন করে প্রেমে পড়ুক নীলুর!-একদল রাই নীলুকে চাইছেন অন্য দল রাই শৌর্যকে!

ঠিক এই সময় রোহিতের জীবনে আলো নিয়ে আসে ফুলকি। রোহিতকে সম্মান ফিরিয়ে দিতে সে লড়াই শুরু করে, নিজের পরিচিতি করে তোলার পাশাপাশি রোহিত কে সে আগের জায়গায় ফিরিয়ে নিয়ে যেতে চাই, রোহিত‌ও ফুলকিকে বুঝতে পারে এবং ফুলকির পাশে দাঁড়ায়, এক সময় যে সম্পর্ক ছিল নিছক দায়িত্ব এবং কর্তব্যের, আজ সেই সম্পর্কের মধ্যে তৈরি হয়েছে একটা দুর্বলতা, সেই দুর্বলতার প্রকাশ ঘটছে দুজনের আচার-আচরণ ও কথাবার্তায়। সম্প্রতি দর্শকের আশা পূরণ করে রোমান্টিক এপিসোড দেখানো হয়েছে ফুলকিতে, যা দেখে মুগ্ধ দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“স্বপ্ন এবার সত্যি হলো…ফুলকি -র..!..

নানা বাঁধা পেরিয়ে এক হলো রোহিত ফুলকি !!..Ring পরিয়ে দিলো ফুলকি..কে,,,তমাল ও ঈশিতাকে পরিয়ে দিলো যদিও সেই Ring টার ঠাই হয়েছে,, মেঝেতে!

তো বলে ফেলি কী স্বপ্ন পূরণ হলো.. রোহিতের সাথে একটা Romantic Environment-এ নাচ স্ব-ইচ্ছায়,,যা আজ পূরণ হলো ।…

আরও পড়ুন : সর্বাণী,পরমেশ্বরীকে খুঁজে পেলো রামপ্রসাদ!দেবী তারার কৃপায় রামপ্রসাদ খুঁজে পেলো তাদের!

জী হাউস বরাবরই ভালো Presentation করে। এবারেও তাই এবং প্রতিটা মুহূর্তে শুধু একটা টানটান উত্তেজনা কাজ করে,,যেটাই হয়তো এই ধারাবাহিকের সফলতার চাবিকাঠি…

দেখতে থাকুন
ফুলকি প্রতিদিন ঠিক সন্ধ্যা ৭:৩০ টায় শুধুমাত্র জি বাংলায় !!…”

Related Articles