বাংলা সিরিয়াল

অর্জুন ভিক্টরকে বিদায় করে এখুনি মিশকাকে না আনলে মিঠাইয়ের মত ২+প্লাস টি আর পি নিয়ে শেষ হবে অনুরাগ‌ও! মিঠাই এর মতো অনুরাগ যেন না হয় শঙ্কিত দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখা যায় যে, মিশকার সমস্ত শয়তানি ধরা পড়ে যাওয়ার পর তার দশ বছরের জেল হয়, অন্যদিকে সূর্য বুঝতে পারে সে অনেক ভুল কাজ করেছে তাই সমস্ত কিছুর থেকে সে নিজেকে দূরে সরিয়ে নিয়ে যেতে চায়।

তার মেয়ে রূপা কোমায় আছে জেনেও সে শহর থেকে অনেক দূরে চলে যায়, দীপাকে মুক্ত করে দিয়ে চলে যায়। অন্যদিকে সূর্য চলে যাওয়ার পর অসময়ে বৃষ্টি আসে এবং দীপার সিঁদুর ধুয়ে যায়। লাবণ্য সেনগুপ্ত তখন দীপাকে বলে, এই বৃষ্টি এমনি এমনি আসেনি দীপা!তোমার নতুন জীবনের জন্য তোমার বিয়ের সব চিহ্ন স্বয়ং ঈশ্বরই মুছিয়ে নিচ্ছেন! এ অসময়ের বৃষ্টি বড্ড সময় মতো এলো!

আরও পড়ুন : স্বপ্ন এবার সত্যি হলো ফুলকিতে! নানা বাধা পেরিয়ে এক হল রোহিত ফুলকি! খুশি দর্শক ও!

লাবণ্যর এই কথাগুলো শুনেই দীপা সূর্য্যর জুটি ভেঙে যাওয়ার একটা আভাস পেয়েছিলেন দর্শক। এই পর‌ই জানা গেলো যে রূপা অসুস্থ এবং রূপার ট্রিটমেন্টের জন্য কোটি টাকার প্রয়োজন।

এই সমস্যার মধ্যে দিয়ে অর্জুন দীপার একটা কেমিস্ট্রি গড়ে ওঠার সম্ভাবনা যত গভীর হচ্ছে, তত যেন বেঙ্গল টপারের আসন থেকে ছিটকে যাচ্ছে অনুরাগের ছোঁয়া। অথচ দর্শক চাইছেন অনুরাগের ছোঁয়া বেঙ্গল টপার হোক।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আমার একটা অনুরোধ?
অনুরাগের ছোঁয়া এখনও টপার হওয়া সম্ভব যদি এটা কার্তিক দীপাম কে ফলো করে।
আর যদি না করে তাহলে খুব শীঘ্রই মিঠাই এর মতো পরিণতি হবে।

আরও পড়ুন : রাই,শৌর্য মিল মানেই পরকীয়া! তার চেয়ে শৌর্য নতুন করে প্রেমে পড়ুক নীলুর!-একদল রাই নীলুকে চাইছেন অন্য দল রাই শৌর্যকে!

৫৬ বার টপার হয়েও শেষে ২+ টিয়ারপি নিয়ে বিদায় নেয়।
তাই যেহেতু অনুরাগের ছোঁয়া এখনও টপ ৪ এর মধ্যে আছে, তাই সময় থাকতে এর স্টোরি টা একটু চেঞ্জ করা দরকার।
অর্জুন, ভিক্টর এগুলো কে ঘাড় ধরে বের করে দেয়া হোক।
দর্শক মিশকার শয়তানি বেশি পছন্দ করে।”

Related Articles