বাংলা সিরিয়াল

৫০০র মধ্যে ২০০ এপিতেই হিরো নেই!পুলিশ হয়েও সব বিষয়ে জগদ্ধাত্রীকে প্রশ্ন করে স্বয়ম্ভু!ব্লুজের সবচাইতে বাজে হিরোর ক্যারেক্টার স্বয়ম্ভু!বলছেন দর্শক

ধারাবাহিকের নায়ক মানে একটা সময় একটা অন্যরকম ধারণা ছিল। আজ থেকে বেশ কয়েক বছর আগেও দেখানো হতো যে, গল্পে নায়িকারা নানান রকম বিপদে পড়ে এবং তাদের কারণে নানান রকম বিপদে সৃষ্টি হয় কিন্তু সেই সমস্ত বিপদ নায়ক টিসুম ঢিসুম করে শেষ করে ফেলে আর নায়িকা কে রক্ষা করে কিন্তু তারপর নারীবাদী চেতনা এলো আর ধারাবাহিকের নায়িকাকে স্ট্রং করতে গিয়ে নায়ক হয়ে গেলো গোবেচারা হ্যাবলা গোবলা!

এই বিষয়টা অনেক মানুষই মেনে নিতে পারেন না ধারাবাহিকের নায়ককে স্ট্রং বোল্ট হিসেবে দেখতে চান অনেকেই, তবে বর্তমান সময় খুব কম ধারাবাহিকেই নায়ককে স্ট্রং,বোল্ড, ইন্টালিজেন্ট হিসেবে দেখানো হয়, বেশিরভাগ ক্ষেত্রেই দেখানো হয় যে নায়ক হয়তো খুব বড় ব্যবসায়ী কিন্তু পারিবারিক ফন্দি, ষড়যন্ত্র কিছুই সে ধরতে পারছে না, বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভুর চরিত্র টি ও অনেকটাই এইরকম।

আরও পড়ুন : অর্জুন ভিক্টরকে বিদায় করে এখুনি মিশকাকে না আনলে মিঠাইয়ের মত ২+প্লাস টি আর পি নিয়ে শেষ হবে অনুরাগ‌ও! মিঠাই এর মতো অনুরাগ যেন না হয় শঙ্কিত দর্শক!

সে স্পেশাল ব্রাঞ্চ পুলিশ অফিসার অথচ বেশিরভাগ ক্ষেত্রেই গোয়েন্দা বিষয়ক জিনিসগুলো সে বুঝতে পারে না, জগদ্ধাত্রীকে প্রশ্ন করে।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন তাই এই চরিত্রটি নিয়ে লিখেছেন যে,“ব্লুজের অনেক সিরিয়াল দেখেছি,তার মধ্যে সবচেয়ে বাজে হিরো Character হলো এই স্বয়ম্ভু, প্রথমত ৫০০ এপিসোডের মধ্যে ২০০ এপিসোডে ও ঠিকমতো ওকে দেখায়নি,২-৩ মিনিটের জন্য সপ্তাহে একদিন দেখায় তাও সারাদিন ম্যা ম্যা বাবা বাবা ভাই ভাই করে,

সবাই ওকে অপমান করে আর থাপ্পড় মারে, আর দ্বিতীয়ত ও নাকি ইনটিলিজেন্স অফিসার, কিন্তু কোন কেসেই তাকে দেখা যায় না, জগদ্বাত্রী কে সারাদিন একটাই প্রশ্ন করে কেন , আমি কিছু বুঝতে পারছি না,আর বলে ও নাকি হাত চালালে কেও দাঁড়াতে পারে না, কিন্তু আজ পর্যন্ত মারপিট করতে দেখলাম না,সব সময় জগদ্বাত্রী মারপিট করে ওকে বাঁচায়, হিরো নয় মনে হয় কোন সাইড actor”

আরও পড়ুন : কথাকে আর স্লট পেতে হবে না! জগদ্ধাত্রীর ফাটাফাটি সাসপেন্সে ভরপুর প্রোমো দেখে বলছেন দর্শক!

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন ,‘ ব্লুজের সিরিয়াল বলে কথা’ তার উত্তরে পোস্টদাতা লিখেছেন,
,“তাই বলে কি screen space ও কম দিবে নাকি, সপ্তাহে একদিন দেখায় তাও ২ মিনিটের জন্য,আর ইনটিলিজেন্স অফিসার বানিয়েছে কিন্তু সব কিছু জগদ্বাত্রী করে, সামান্য বিষয় ও জগদ্বাত্রী বুঝতে পারে ও শুধু প্রশ্ন করে কেন, কিংবা বলে আমি কিছু বুঝতে পারছি না আর কোন ডায়লগ নেই, মারপিট ও জগদ্বাত্রী করে”

Related Articles