বাংলা সিরিয়াল

কথাকে আর স্লট পেতে হবে না! জগদ্ধাত্রীর ফাটাফাটি সাসপেন্সে ভরপুর প্রোমো দেখে বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো‌ ‘জগদ্ধাত্রী’।এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে মুখার্জী পরিবারের সিংহাসন দখল করবার জন্য ষড়যন্ত্র করেছে বৈদাহী মুখার্জী আর সেই ষড়যন্ত্রে শামিল হয়েছে রাজনাথ মুখার্জী থেকে শুরু করে উৎসব ও মেহেন্দি। যে কারণে অসুস্থ কৌশিকী মুখার্জী রাতারাতি উধাও হয়ে গেছে এবং জগদ্ধাত্রী বেঁচে থাকলে জগদ্ধাত্রী মৃত।

অর্থাৎ সিংহাসন দখলের লড়াই এখন বৈদিহী মুখার্জীদের জন্য খুব সহজ হয়ে গেছে, তারা জানে জগদ্ধাত্রী নেই, আর কৌশিকী মুখার্জীও নেই।তবে কিছুদিন আগেই জগদ্ধাত্রী তে দেখানো হয়েছে যে সম্প্রতি একটি পার্টি হবে এবং সেই পার্টিতেই কৌশিকী মুখার্জী এবং জগদ্ধাত্রী এন্ট্রি নেবে। এরপর সম্প্রতি জি বাংলায় একটি প্রোমো দিয়েছে।

এই প্রোমোতে দেখানো হচ্ছে যে, বৈদিহী মুখার্জী উৎসব ও মেহেন্দি কে অফিসের দায়ভার দেয় এবং মেহেন্দি যখন অফিসের চেয়ারে বসতে চায় ঠিক সেই সময় সেখানে এসে উপস্থিত হয় জগদ্ধাত্রী ও কৌশিকী মুখার্জী।

জগদ্ধাত্রী নিজে কৌশিকী মুখার্জীকে চেয়ারে বসায় ও মেহেন্দির উদ্দেশ্যে বলে সিংহাসনে রানী কে মানায় কোনো কলতলা কালচার মেয়ে নয়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“উফফ!এটার অপেক্ষায় তো ছিলাম।ফাটাফাটি প্রমো একদম সিংহাসনে কৌশিকিকেই মানায় শুধু ওই উৎসব যেনো আর ছাড়া না পায়।যে ছেলে বাবাকে ফাসায় সে কি ছেলে
বেঙ্গল টপার জগদ্ধাত্রী”

আরেকজন আবার লিখেছেন যে,
“ দারুণ… The best সিরিয়াল। খুবই suspense থাকে সবসময়ই। No boring. সকলের অভিনয়ও খুব ভাল হচ্ছে। Specially, Jagahadharti and Mehendi Mukherjee এর চোখের expression ও অভিনয় just excellent. All the best for future episodes. ”

আরও পড়ুন : তিস্তাকে বাঁচাতে বিয়ের পিঁড়ি থেকে উঠিয়ে দিল দীপা, শেষমেষ অপমান জুটলো তাঁর কপালে! “অনুরাগের ছোঁয়া”র ধামাকা পর্ব ভাইরাল

এই প্রোমোর কমেন্ট বক্সে আরেকজন আবার লিখেছে ‘কথাকে আর স্লট পেতে হবে না!’

Related Articles