বাংলা সিরিয়াল

প্রমিসডে তে অর্জুন কী প্রমিস করলো মিলিকে?তাহলে কি এইবার valentines day ও পালন করবে অর্জুন! মিলিতে রোমান্টিক পর্ব আশা করছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিলি’তে দেখা যায় যে, ঘুগনি রান্না করতে গিয়ে মিলি প্রেসার কুকারে জলই দেয় না, ফলস্বরূপ প্রেসার কুকার ব্লাস্ট করে, এরপর অর্জুন মিলিকে ডাক্তারখানায় নিয়ে গেলে জানা যায় যে, ডাক্তার এখন নেই সন্ধ্যায় আসবে,তখন অর্জুন মিলিকে কোলে করে গ্যারেজে নিয়ে যায় সেখানে গিয়ে মিলিকে ওষুধ দিতে থাকে।

সেই সময় সেখানে রাহুল আসে এবং অর্জুনের উপর হামলা করে। একটা সময় পর দেখা যায় যে দুজনে রীতিমতো হাতাহাতিতে জড়িয়ে পড়েছে আর অর্জুন প্রায় আরেকটু হলে রাহুলকে মেরেই ফেলবে।

কীভাবে অর্জুনকে এই কান্ড ঘটানোর হাত থেকে বাঁচাবে মিলি? মিলি তখন অর্জুনের মুখে জল ছুঁড়ে মারে এবং অর্জুনকে রাহুলের থেকে আলাদা করে দেয় এবং রাহুলকে পালাতে সাহায্য করে।

রাহুল পালিয়ে যাওয়ার পর অর্জুন মিলির উপর রেগে যায় এবং বলে, মিলি প্রাক্তন প্রেমিকের প্রতি ভালবাসা বশতই রাহুলকে পালাতে সাহায্য করেছে! মিলি তখন জানায় যে রাহুলের জন্য নয়, অর্জুনের জন্য সে এই কাজ করেছে। অর্জুন যেন খুনের দায়ে জেলে না যায় সেই কারণেই সে এই কাজ করেছে।

এরপর দেখা যায় অর্জুন ‘সরি’ বলতে এলে মিলি জানায়, সরির কোনো দরকার নেই তার, প্রমিস ডে তে সে কেবল একটিই প্রমিস চাই অর্জুনের কাছে, যে অর্জুন যেন কখনো আগ বাড়িয়ে ঝগড়া বা ঝামেলা শুরু না করে।

আরও পড়ুন : ‘কোন দিক দিয়েই রাইকে বড় দিদি লাগে না বরং নীলুকেই বড় লাগে! নীলু চরিত্রের স্বার্থপরতা দেখলে বাজে লাগে!’মিঠিঝোরা নিয়ে কী বলছেন দর্শক!

অর্জুন জানাই সে প্রমিস ডে কী তাই জানে না! এরপর মিলি অর্জুনকে rose day থেকে শুরু করে কিস ডে পর্যন্ত প্রত্যেকটা দিন বলতে ও বোঝাতে শুরু করে আর অর্জুন কোনো কিছু সেলিব্রেট না করাই তার উপর রাগ করে চলে যায়! মিলি ধারাবাহিকের ভক্তরা চাইছে তাহলে ধামাকাদার একটা ভ্যালেন্টাইনস ডে হোক এবং সেখানে কেউ একজন অন্ততপক্ষে নিজের ভালোবাসার কথা স্বীকার করুক, তাহলেই জমে ক্ষীর হয়ে যাবে মিলি।

Related Articles