বাংলা সিরিয়াল

কথা বেঙ্গল টপারের সাথে লড়াই করছে এটা কম ব্যাপার নয়! কথা নিয়ে মুগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো কথা। এই ধারাবাহিকে দেখা যায় যে, কথা প্রকৃতি প্রেমী, সে গাছপালা ভীষণ ভালোবাসে, গাছপালার যত্ন নেয়, এই কারণে অনেকেই তাকে গোবর দেবী বলে ক্ষ্যাপায় কিন্তু তাতে কথার কোন যায় আসে না। অন্যদিকে অগ্নিভ তার একটা ক্যাফে আছে।

সে নিজের ক্যাফে নিয়েই দিনরাত মশগুল থাকে,কারণ এই ক্যাফে তার মায়ের নামে করা। পরবর্তীতে এই ক্যাফের কারণেই সে কথাকে বিয়ে করতে রাজি হয় তার দাদু এই ক্যাফে বন্ধ করে দেবে বলে তাকে ইমোশনাল ব্ল্যাকমেইল করে এবং যার কারণে সে বাধ্য হয়ে কথা কে বিয়ে করে।

আরও পড়ুন : Timing বেশী করলেই শুধু হয় না!জমজমাট একটা বিষয় বলে বস্তু আছে!কখন না আবার জ্বালাময়ী কে দিয়েও নাচায়!-SJPA নিয়ে তুমুল ট্রোল করছেন দর্শক

যদিও কথা কে বিয়ে করার পর সে কোনোভাবেই তাকে মানতে পারেনি কিন্তু দিনকে দিন কথার প্রতি সে দুর্বল হয়ে পড়ছিল সেটা ধারাবাহিকে দেখানো হচ্ছিল।

যেমন কথার যখন অ্যাক্সিডেন্ট হয় তখন অগ্নিভ কথাকে নিজে কোলে করে তুলে এনে হাসপাতালে ভর্তি করে এবং কথার জন্য প্রয়োজনীয় চিকিৎসা ও ট্রিটমেন্টের ব্যবস্থা করে এবং একই সাথে কথার জন্য ব্লাড পর্যন্ত জোগাড় করে দেয় এরপর কথা যদি তাকে দেখে আরো বেশি অসুস্থ হয়ে পড়ে এই কথা ভেবে সে কথার সামনে যায় না।

হাসপাতাল থেকে সুস্থ হয়ে যাওয়ার পর কথা প্রান্তিক এর কাছে তাকে মারার জন্য কৈফিয়ত চাইতে গেলে সেখানেও গিয়ে হাজির হয় অগ্নিভ আর এইসব টানটান পর্বে ধারাবাহিকের টিআরপি উঠতে শুরু করে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কথা সিরিয়াল..!!!

খুব কম সময়ে দর্শকদের মন জয় করে নিচ্ছে…

প্রথম থেকে টিআরপি দেখা গেছে ৬+ দিতো….!!!
কিন্তু বিয়ের সময় ৭.৩ টিআরপি দেয়!

কমবেশি সবাই জানি বিয়ের সময় টিআরপি বেড়ে যায়

এরপর আবার ৬+ এ যায় এখন ৭+

এখন কিন্তু বিয়ে হচ্ছে না স্টোরির জন্যই টিআরপি বাড়তেছে…

যদি কথা সিরিয়াল ভালো না হতো ৭+ টিআরপি দিতে পারতো কি..??

আরও পড়ুন : উৎসবকে জেল থেকে ছাড়িয়ে আনলো দিব্যা সেন! কৌশিকী জ্যাসের সামনে বড় চ্যালেঞ্জ! অস্মিতাকে জেরা করতেই বেরোলো আসল তথ্য

আর জি এর সাথে জলসার সবচেয়ে কঠিন লড়াই ৭ টার স্লটে…

কথা সেই লড়াই করে বেঙ্গল টপারের সাথে

আর বেঙ্গল টপার কে টপার থেকে নামিয়ে নিয়ে আসলো

এটাই কম কি?

Related Articles