বাংলা সিরিয়াল

উৎসবকে জেল থেকে ছাড়িয়ে আনলো দিব্যা সেন! কৌশিকী জ্যাসের সামনে বড় চ্যালেঞ্জ! অস্মিতাকে জেরা করতেই বেরোলো আসল তথ্য

একেবারে সুন্দর দিন থেকেই জি বাংলার পর্দায় এবং টিআরপি তালিকায় রাজত্ব করছে সকলের জনপ্রিয় ধারাবাহিকের জগদ্ধাত্রী। এই ধারাবাহিক আট থেকে আশি সকলের মন জয় করে নিয়েছে।

বর্তমানে জগদ্ধাত্রী রোল মডেল হয়ে গিয়েছে এখনকার দিনের মেয়েদের কাছে। একদিকে ঘরের বউ হিসেবে সমস্ত দায়িত্ব কর্তব্য পালন আর অন্যদিকে বন্দুক হাতে শত্রুদের দমন। সবকিছুতেই সমান পারদর্শী হলো জগদ্ধাত্রী ওরফে জ্যাস। বর্তমানে বেঙ্গল টপার হিসেবে টিআরপি তালিকায় অবস্থান করছে জগদ্ধাত্রী।

জগদ্ধাত্রী সিরিয়ালের বর্তমান প্লট বলছে, দায়িত্বপ্রাপ্ত এক-আমলার হারিয়ে যাওয়া পুত্রকে খুঁজে বের করার জন্য গুরুদায়িত্ব পড়েছে জগদ্ধাত্রির উপর। ছেলেটির হারিয়ে যাওয়ার রহস্য খুঁজে বের করতে উঠে পড়ে লেগেছে সে।

আরও পড়ুন : শেষ পর্বে দেখা মিলল না ধারাবাহিকের প্রধান চরিত্রের! তারাকে সন্ধ্যা তারা শেষ হতেই ক্ষিপ্ত দর্শক মহল

যেহেতু হামলার ছেলে হারিয়ে যাওয়ার ঘটনা তাই বিষয়টা কিছুটা গোপন রাখা হয়েছে। তবে সেই নিয়ে পেপারে লেখালেখির জন্য কৌশিক এর সঙ্গে বিজয়লক্ষ্মীর একটু সমস্যা সৃষ্টি হয়। এদিকে অনিন্দিতা তদন্তের কাজে জগদ্ধাত্রীকে বাধা দেওয়ায়, সে আর বিষয়টা সহ্য করবে না।

এদিনের পর্বে দেখা গেলো, বিজয়লক্ষীকে জগদ্ধাত্রী জিজ্ঞাসা করে, তিনি এখানে কেনো? তদন্ত কতটা এগুলো সেটাই জিজ্ঞাসা করেন বিজয়লক্ষী। তখন জগদ্ধাত্রীকে তিনি সাত দিনের সময় দেন ছেলেকে খুজে বের করার জন্য।

তবে জগদ্ধাত্রী জানিয়ে দেয় তার ষষ্ঠ ইন্দ্রিয় বলছে, ছেলেটি আর বেঁচে নেই। এর পেছনে অস্মিতার হাত রয়েছে বলেও জানায় সে। অনিন্দিতা ব্যস্ত থাকায় তার বাড়িতে অস্মিতাকে জিজ্ঞাসাবাদ করতে যায় জগদ্ধাত্রী। কিন্তু অস্মিতার উত্তর আর নিজের কাছে থাকা তথ্যের মধ্যে কোন মিল পায়না সে।

পুনরায় জিজ্ঞাসাবাদ করতে গেলে তখন সেখানে অনিন্দিতা চলে আসে। তবে জোর জবরদস্তির কারণে সেখান থেকে চলে যেতে বাধ্য হয় জগদ্ধাত্রী। এদিকে উত্তরবঙ্গের দেবু আর দিব্যা সেন উৎসবের কাছে আসে।

আরও পড়ুন : স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে বন্ধ হতে চলেছে! হয়ে গেল শেষ দিনের শুটিং

তখন কৌশিকীকে ফোন করে দিব্যা। সে বলে,”“চুনোপুটিরা আমাদের মতন বড়সড়ো মানুষদের নিয়ে প্রায়ই লিখে থাকে, তা এসব লিখে পেপারের বিক্রি বাড়লো?” পাল্টা কৌশিকী বলে,”উৎসবকে ছাড়াতে গেছে তো? পারবে না। ধরা পড়লে অনেক বড় কেসে ফেঁসে যাবে।” শুনেই ভয় পায় দিব্যা।

Related Articles