বাংলা সিরিয়াল

শেষ পর্বে দেখা মিলল না ধারাবাহিকের প্রধান চরিত্রের! তারাকে সন্ধ্যা তারা শেষ হতেই ক্ষিপ্ত দর্শক মহল

শেষ হয়ে গেলো স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যাতারা। বেশ কয়েক মাস আগেই শুরু হয়েছিল এই ধারাবাহিক। ধারাবাহিকের গল্প ভালো হলেও, আর ধারাবাহিকের কলাকুশলীরা নামজাদা হলেও, সেভাবে দর্শকদের মনে দাগ কাটতে পারেনি এই ধারাবাহিক।

এই সিরিয়ালের মূল চরিত্রে অর্থাৎ সন্ধ্যার চরিত্রে দেখা গিয়েছিল অন্বেষা হাজরাকে। তারা চরিত্রে ছিলেন অমৃতা দেবনাথ আর আকাশনীলের চরিত্রে ছিলেন নবাগত অভিনেতা সৌরজিত ব্যানার্জি।

দুই বোনের একাত্মতার সম্পর্ক দেখিয়ে শুরু হয় সন্ধ্যাতারা ধারাবাহিকটি। দুই বোনের সম্পর্কে ছিলনা কোন স্বার্থ। প্রতিদ্বন্দ্বিতা প্রতিযোগিতা বা প্রতিহিংসা ছিলনা দুজনের মধ্যে।

আরও পড়ুন : সন্ধ্যা তারা শেষ হয়েও হইল না শেষ!অন্তিম পর্ব দেখে বলছেন দর্শক!

একে অপরের জন্য জীবন দিতেও প্রস্তুত ছিলো। আর পাত্তা সিরিয়ালের যেরকম বনে বনে সাপে নেউলে সম্পর্ক হয়, সেই জায়গায় দাঁড়িয়ে এই ধারাবাহিকের শুরুটা ছিল একেবারে আলাদা। তবে বেশিদিন সেই গল্প স্থায়ী হয়নি ধারাবাহিকের। বদলে যায় ধারাবাহিকের গল্প।

তারপর আকাশনীল আর সন্ধ্যার বিয়ে হয়ে যাওয়ার পর ঘুরে যায় গল্পের মোড়। তবে নতুন চমক এলেও কিন্তু টিআরপিতে তেমন প্রভাব ফেলতে পারেনি সন্ধ্যাতারা।

গল্প যতই ভালো হোকনা কেনো টিআরপি তালিকায় ভালো ফল করেনি এই মেগা। ধারাবাহিকের গল্প পর পর বেশ কয়েকবার এমন টুইস্ট দেখানো হয়েছে যা কিনা ঠিক নয়।

তবে সন্ধ্যাতারা ধারাবাহিকের শেষ লগ্নে এসে ধারাবাহিকের অন্যতম নায়িকা তারাই কিনা অনুপস্থিত। যেখানে ধারাবাহিকের নামই সন্ধ্যাতারা, সেখানে তারার অনুপস্থিতি একেবারেই মেনে নিতে পারেননি দর্শকরা।

আরও পড়ুন : জলসা জি ব্লুজকে নিয়ে এত মাতামাতি করছে! সব একসাথে নিয়ে ঢুকবে খুকুমণি খেলাঘরের মত!-যোগমায়া আসায় শুরু ট্রোলিং

শেষ পর্বে ব্রাত্য হলেন অমৃতা দেবনাথ! তার ওপর যেনো সদয় হলেন না ধারাবাহিকের নির্মাতারা। এক সময় দুই বোনের ভালোবাসা দেখিয়েই শুরু হয়েছিল সিরিয়াল। সেখানে এক বোন উধাও শেষ পর্বে। বিষয়টি একেবারেই ভালো চোখে দেখেননি দর্শকরা। শেষ বা তারাকে দেখতে চেয়েছিলেন দর্শকরা। তার জীবনের পরিণতি ভালো হলো না, আক্ষেপ দর্শকদের।

Related Articles