বাংলা সিরিয়াল

সন্ধ্যা তারা শেষ হয়েও হইল না শেষ!অন্তিম পর্ব দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক সন্ধ্যা তারা শেষ হয়ে গেল। দুই বোনের ভালোবাসার গল্প নিয়ে শুরু হয়েছিলো এই ধারাবাহিক, গল্পের শুরুতেই বলা হয়েছিলো একজন হবে স্বার্থপর আর একজন হবে স্বার্থত্যাগী, যে স্বার্থপর হতে পারবে সেই হবে সুখী, ধারাবাহিকের শেষে দেখানো হলো সন্ধ্যাই সুখী হলো আর স্বার্থ ত্যাগ করলো তারা।

তবে সন্ধ্যা স্বার্থপর নয় তার স্মৃতিশক্তি না হারালে সে তার পুরো পরিবারকে ত্যাগ করতো তারার জন্য, কিন্তু সন্ধ্যার স্মৃতি হারানোই পুরো গল্প ১৮০° চেঞ্জ হয়ে যায়! সন্ধ্যা ভুলে যায় নিজের প্রাণপ্রিয় তারার কথা আর যে স্বামীকে নিজের প্রাণের থেকেও বেশি ভালোবাসতো সন্ধ্যা তাকেও ভুলে যায় সে! আকাশ নীল নতুন করে চেষ্টা করে সন্ধ্যার হৃদয়ে নিজের জায়গা করে নেওয়ার।

আরও পড়ুন : জগদ্ধাত্রীকে টেক্কা দেওয়ার জন্য লাইভে এলেন কথার নায়ক সাহেব ভট্টাচার্য! কী বললেন তিনি লাইভে?

ধারাবাহিকের শেষ পর্বে দেখানো হয় সন্ধ্যা কে বিষ খাইয়ে তার সন্তান নষ্ট করার প্রচেষ্টা করেছিলো শৈল পিসিরা, কিন্তু সেই প্রচেষ্টা সফল হয়নি সন্ধ্যা বেঁচে আছে এবং তার বেবি ও ভালো আছে। ধারাবাহিকের শেষে দেখানো হলো যে সন্ধ্যা আকাশ নীলের ভালোবাসায় ধরা দিলো, কিন্তু তারার কি হলো তা জানা গেলো না, গল্পটা যেন শেষ হয়েও হইল না শেষ হয়ে রইল।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সন্ধ‍্যাতারা অন্তিম পর্ব

শেষ হয়ে ও যেন হলোনা শেষ

আজ সন্ধ‍্যা আকাশনীলের কিছু সুন্দর মুহূর্ত দেখতে পেলাম না হয় এটুকুই আমাদের শান্তি
খুব মিস করবো সবাইকে আর শ্বাশুড়ি বৌমার মিষ্টি সম্পর্কটাকে খুব খুব মিস করবো।

আরও পড়ুন : কোজাগরীর শাশুড়ি তো শ্রীময়ীর শাশুড়ির লাইট ভার্সন হয়ে গেলো!জল থৈ থৈ ভালোবাসা নিয়ে বলছেন দর্শক!

সন্ধ‍্যানীল জুটিটা আমার ভীষণ প্রিয় ছিল কিন্তু চাইলেই কি আর প্রিয় জিনিসকে ধরে রাখা যায় একদিন না একদিন তো ছেড়ে চলে যাবেই। তবুও বলবো সবাই খুব তাড়াতাড়ি ফিরে এসো তোমাদের অপেক্ষায় রৈলাম নতুন চরিত্রে নতুন কোনো সিরিয়ালে দেখার জন্য

ইতি সন্ধ‍্যাতারা”

Related Articles