বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রীকে টেক্কা দেওয়ার জন্য লাইভে এলেন কথার নায়ক সাহেব ভট্টাচার্য! কী বললেন তিনি লাইভে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো জগদ্ধাত্রী। এই ধারাবাহিক রীতিমতো বঙ্গ সেরা হয়, প্রত্যেক সপ্তাহের টিআরপিতে এই ধারাবাহিক ধামাকা দেখায়। জগদ্ধাত্রীর বিপরীতে যে ধারাবাহিকটি আছে স্টার জলসায়, সেই ধারাবাহিকটিও যথেষ্ট জনপ্রিয় এবং সেই ধারাবাহিকের গল্পও যথেষ্ট ভালো কিন্তু যেহেতু জগদ্ধাত্রীর বিপরীতে আছে সেই কারণে ধারাবাহিকটি টিআরপিতে খুব একটা সুবিধা করতে পারছে না।

টেলি দুনিয়ার মানুষ খুব ভালো ভাবেই জানেন যে, জি বাংলার জগদ্ধাত্রীর বিপরীতে রয়েছে স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক কথা। এই ধারাবাহিকে দেখানো হয় যে নায়ক নায়িকা দুজনেই ভিন্ন মুখী দুটো মানুষ, যাদের স্বভাব আচরণ বৈশিষ্ট্য এতোটুকু মিল নেই।

আরও পড়ুন : জল থৈ থৈ তে ধামাকাদার track আনলেই প্রতিপক্ষ ঘায়েল হবে! আশা এখনো যায় নি বলছেন জল থৈ থৈ ভক্তরা!

কথা ধারাবাহিকের নায়ক নায়িকা ঠিক তেল আর জলের মতো। ‌ যেখানে মিল-মিশ খাওয়ার এতটুকুও সম্ভবনা নেই তবুও ভাগ্যচক্রে তাদের বিয়ে হয়ে যায় এবং বিয়ের পর দেখানো হয় যে কথা যেমন নায়ক অগ্নিভের প্রতি দুর্বল হয়ে পড়ছে, একই রকম ভাবে অগ্নিভ‌ও কথার প্রতি দুর্বল হয়ে পড়ছে।

সম্প্রতি ধারাবাহিকে দেখানো হচ্ছে যে কথার একসিডেন্ট হয়েছে, এই এক্সিডেন্ট হওয়ার পর কথার রক্ত লাগবে যে কারণে অগ্নিভ লাইভ করে সকলকে বলে কথার ব্লাড গ্রুপ এবং ব্লাড গ্রুপের সিমিলার কেউ থাকলে তাকে রক্ত দিতে আহ্বান করে। তার লাইভে সাড়া দিয়ে দুজন ব্যক্তি আসে কথাকে রক্ত দিতে। এত সুন্দর হওয়ার পরেও কথা জগদ্ধাত্রী কে টেক্কা দিতে পারছে না সেই কারণে কথার নায়ক লাইভ করে বলছেন কথা দেখবার জন্য।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কথা সিরিয়ালের হিরো Shaheb Bhattacherjee live এ এসে কথা ৭ টায় দেখার কথা বলে গেলো!

দুপুর ৩ টায় নাকি রিপিট টেলিকাস্টে হয় সেটা কাউন্ট হয় না তাই সবাই ৭ টায় দেখতে বললো যাতে টিআরপি বাড়ে..!

আসলে দিন দিন কথার টিআরপি কমতে শুরু করছে চিন্তা হওয়া টা স্বাভাবিক… যারা কথা দেখে তারা ভালো করেই জানে জলসার সবচেয়ে ভালো সিরিয়ালের মধ্যে কথা একটা…!!!

কিন্তু জগার বিপরীতে থাকার কারনে কথা তেমন ভালো টিআরপি দিতে পারছেনা… সত্যিই এটা খারাপ লাগার বিষয়

Av এর কথায় বোঝা গেলো কথার স্মৃতি হারাতে পারে আবার নাও পারে কিন্তু কথা আর AV এর ভালো সম্পর্ক এখান থেকেই শুরু হবে!

আরও পড়ুন : সেরা নায়ক হতে গেলে সপ্তাহে একদিন দু-তিন মিনিটের জন্য শঙের মতো দাঁড়িয়ে থাকতে হবে!-জগদ্ধাত্রীতে স্বয়ম্ভু নায়ক হ‌ওয়ায় শুরু হলো ট্রোলিং!

জানি অনেকেই হাহা দিবে কিন্তু যারা কথা দেখে তারা জানে কথা ভালো না খারাপ

জগার অভিয়েন্স বেশি তাই কথা জগার কাছে হেরে যাচ্ছে তারপরেও ৭+ টিআরপি দিয়েছে!

বর্তমানে জলসার সব সিরিয়ালের টিআরপি কমে গেছে
জলসার অবস্থা ভালো না হওয়া পর্যন্ত কথা তার পাপ্য টিআরপি পাবে না বলে আমার মনে হয় !”

Related Articles