বাংলা সিরিয়াল

সেরা নায়ক হতে গেলে সপ্তাহে একদিন দু-তিন মিনিটের জন্য শঙের মতো দাঁড়িয়ে থাকতে হবে!-জগদ্ধাত্রীতে স্বয়ম্ভু নায়ক হ‌ওয়ায় শুরু হলো ট্রোলিং!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’।এই ধারাবাহিকে দেখা যায় যে, ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু প্রথম থেকে জগদ্ধাত্রীকে ভালোবাসতো কিন্তু জগদ্ধাত্রী তখন উৎসবকে ভালোবাসতো।

তাই তার মনে স্বয়ম্ভু কোন জায়গা করে নিতে পারে নি পরবর্তীকালে উৎসবের সঙ্গে যখন মেহেন্দির বিয়ে হয় , তখন উৎসবের প্রতি থাকা মোহ জগদ্ধাত্রীর আস্তে আস্তে কাটতে থাকে। এরপর উৎসবকে পিতৃপরিচয় দেওয়ার জন্য জগদ্ধাত্রী মিথ্যে বউ হয়ে মুখার্জী বাড়িতে আসে এবং সেখানে এসে সে কৌশিকী মুখার্জীর মন জয় করে। অন্যদিকে রাজনাথ মুখার্জী স্বয়ম্ভুকে কিছুতেই ছেলের স্বীকৃতি দেয় না।

আরও পড়ুন : ‘লীনা পিসি আলোর কোলে তোমাকে ঝাঁটা মারেনি, ঝাঁটাটা তুমি নিজেই খেয়েছো!’জল থৈ এর বাজে ট্র্যাকের জন্যই জল থৈ থৈ ডুবেছে, আলোর কোলের এতে ক্রেডিট নেই বলছেন দর্শক!

সম্প্রতি জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড এপিসোডের শ্যুট হয়ে গেছে। এই শ্যুট হওয়ার কারণে জানাজানি হয়েছে যে কে সেরা নায়ক এবং কে সেরা বর হয়েছে। দর্শক ভোট অনুযায়ী জানা যাচ্ছে যে সেরা নায়ক হয়েছে জগদ্ধাত্রীর স্বয়ম্ভু। এরপর‌ই শুরু হয়েছে মারাত্মক মাত্রাই ট্রোলিং।

দর্শক বলছেন সে ভাবে যাকে এপিসোডের মধ্যে দেখায় যায় না, এপিসোড এর মধ্যে অর্ধেক দিন‌ই যে ডায়লগ দেয়, আমি কিছু বুঝতে পারছি না সে কী করে সেরা নায়ক হবে?

আরও পড়ুন : ব্লুজের সব সিরিয়াল দেখার দরকার নেই একটি দেখলেই হবে! যোগমায়াতে নায়কের হবু স্ত্রীর চরিত্রে চাঁদনী থাকবেন শুনেই বলছেন দর্শক!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সেরা নায়ক হওয়ার নিনজা টেকনিক
১.সপ্তাহে একদিন ২-৩ মিনিটের জন্য দেখাতে হবে,শঙের মতো দাঁড়িয়ে থাকবে কোনো ডায়লগ নেই
২.মাসে একবার বলতে হবে আমি কিছু বুঝতে পারছি না
৩.২-৩ মাসে একবার ম্যা ম্যা বাবা বাবা ভাই ভাই ন্যাকামি করতে হবে আর মেয়েদের মতো কাঁদতে হবে
৪.নিয়ম করে সবার হাতে থাপ্পড় খেতে হবে
৫. ৪-৫ মাসে একবার cringe love dialogue দিতে হবে আর আই লাভ ইউ বলতে হবে”

Related Articles