বাংলা সিরিয়াল

‘লীনা পিসি আলোর কোলে তোমাকে ঝাঁটা মারেনি, ঝাঁটাটা তুমি নিজেই খেয়েছো!’জল থৈ এর বাজে ট্র্যাকের জন্যই জল থৈ থৈ ডুবেছে, আলোর কোলের এতে ক্রেডিট নেই বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হল আলোর কোলে। এই ধারাবাহিক স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক জল থৈথৈ ভালোবাসা ঠিক অপজিটে রয়েছে। দীর্ঘদিন ধরে আলোর কোলে এবং জল থৈথৈ ভালোবাসার একটা ফাইট হলেও আলোর কোলে জল থৈথৈ ভালোবাসার বিপরীতে কিন্তু স্লট পায় নি।

আরও পড়ুন : লীনা পিসি সিরিয়াল আমার মন ছুঁয়ে যায়?বকবকে মাথা খারাপ হওয়ার জোগাড়!-লীনা গাঙ্গুলী সিরিয়াল কে ভালো বলতেই শুরু হলো ট্রোলিং!

তবে গত সপ্তাহে পিআরপি লিস্ট বেরোনোর পর দেখা গেছে যে, আলোর কোলে টিআরপিতে বাজিমাত করেছে, স্লটলিড করেছে এই ধারাবাহিক আর জল থৈ থৈ ভালোবাসা স্লট হারিয়েছে। প্রথমবারের মতো স্লট পাওয়ায় আলোর কোলের দর্শকরা ভীষণ খুশি, অনেকে আবার আশাবাদী এই ভেবে যে, আলোর কোলে প্রথমবার স্লট পেয়েছে, সামনের সপ্তাহে এই ধারাবাহিক চ্যানেল টপার হবে। কিন্তু জল থৈথৈ ভালোবাসার দর্শকরা আবার বেশ দুঃখ পেয়েছেন।

টিআরপি লিস্টে দেখা যাচ্ছে যে, জল থৈ থৈ ভালোবাসার টিআরপি 5.4 আর আলোর কোলে ধারাবাহিকের টিআরপি 5.6। মাত্র পয়েন্ট ২ এর জন্য স্লট ছিনিয়ে নিয়েছে আলোর কোলে। তবে সিংহভাগ দর্শক মনে করছেন আলোর কোলের বাজিমাত করার পিছনের কারণ আসলে জল থৈথৈ ভালোবাসার পরকীয়া ট্রাক।

প্রথমবারের মতো জল থৈ থৈ ভালোবাসার মতো এরকম একটা ধারাবাহিক অলটাইম স্লট লিডারের তকমা হারালো আলোর কোলের কাছে। তার কারণ সম্প্রতি কোজাগরীর স্বামী উদ্যলোবাবুর পরকীয়া দেখানো হচ্ছে এবং ধারাবাহিক থেকে আসমান মিসিং। এই দুটো বিষয় আলোর কোলের জন্য পজিটিভ হয়ে গেছে বলে মনে করছেন দর্শক।

আরও পড়ুন : ঠিক পিলুর মতোই হবে রামপ্রসাদ! নাম এক থাকলেও রামপ্রসাদে মুখ্য হবে ভবানীর গল্প!

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“
কান্নাকাটি করো না লীনা পিসি তোমাকে আলোর কোলে ঝাঁটা মারেনি ঝাঁটাটা তুমি নিজের মুখে নিজেই মেরেছো।তুমি যা ইচ্ছে তাই করবে আর দর্শক সেটা গিলবে নাকি,বেশ হয়েছে।”

Related Articles