বাংলা সিরিয়াল

লীনা পিসি সিরিয়াল আমার মন ছুঁয়ে যায়?বকবকে মাথা খারাপ হওয়ার জোগাড়!-লীনা গাঙ্গুলী সিরিয়াল কে ভালো বলতেই শুরু হলো ট্রোলিং!

জি বাংলা শুরু হয়েছে একটি নতুন ধারাবাহিক এই ধারাবাহিকের নাম কোন গোপনে মন ভেসেছে। এই ধারাবাহিকে দেখা যায় যে ধারাবাহিকের নায়িকা যখন অসহায় অবস্থায় কলকাতার রাস্তায় আশ্রয়হীনভাবে ঘুরছিল এবং কতগুলো খারাপ লোকের পাল্লায় পড়েছিলো, সেই খারাপ লোক গুলো তাকে রীতিমত পতিতা পল্লীতে দিয়ে আসছিলো সেই সময় অনিকেত এসে তাকে রক্ষা করে, এই কারণে অনিকেতের প্রতি শ্যামলীর মনের মধ্যে একটা কৃতজ্ঞতা বোধের তৈরি সৃষ্টি হয়।

শ্যামলী বারংবার চেষ্টা করতে থাকে জোড়া বাড়িতে বিপদের হাত থেকে রক্ষা করার এবং অনিকেতকে বিপদের হাত থেকে রক্ষা করার কিন্তু এই করতে করতে সে নিজেই বিপদে ফেঁসে যায়। অনিকেতের ভাই কিঞ্জল শ্যামলীকে ভালোবেসে ফেলে, কিন্তু শ্যামলীকে প্রপোজ করতে গিয়ে সে হঠাৎ করে নিরুদ্দেশ হয়ে যায়, জলের তোড়ে ভেসে চলে যায় তার না ডেড বডি পাওয়া যায়, না, কোনো হদিশ পাওয়া যায়!

আরও পড়ুন : গাঁজা আলট্রা ম্যাক্স প্রো! একে তো এমনিই চেনা যায়! অথচ অনিকেত চিনতে পারছে না! কোন গোপনের নতুন প্রোমো দেখে বলছেন দর্শক!

সমস্ত কিছুর দায় গিয়ে পড়ে শ্যামলীর মাথায়। শ্যামলী কে এরেস্ট করে পুলিশ পরবর্তীকালে সে নির্দোষ প্রমাণিত হলেও জোড়া বাড়ির কয়েকজন সদস্য বাদে সবাই শ্যামলীকে দোষারোপ করতে থাকে। দুঃখ কষ্ট যন্ত্রণায় শ্যামলী আত্মহত্যা করে।

শ্যামলীর আত্মহত্যা করার পর শ্যামলীকে আত্মহত্যার প্ররোচিত করার দায়ে গ্রেফতার করা হয় অনিকেত কিঞ্জলের মাকে, নিজের মাকে বাঁচাতে তখন ছয় মাসের জন্য শ্যামলীর সাথে কন্ট্র্যাক্ট ম্যারেজ করে অনিকেত।

ধারাবাহিকে দেখানো হয় বারংবার অনিকেত শ্যামলীর সাথে দুর্ব্যবহার করলেও মন থেকে কোথাও না কোথাও সে শ্যামলীর প্রতি দুর্বল হয়ে পড়ে। সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো এসেছে যেখানে দেখা যাচ্ছে যে নতুন রূপে আসা শ্যামলীর পরিচয় না জেনেই তার প্রেমে পড়েছে কিঞ্জল।

ধারাবাহিকের এই প্রোমো দেখে ধারাবাহিকের প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন দর্শক।
সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সত্যি বলতে লিনা পিসির ধারাবাহিক এর পর জি পোডাকশান এর এই একটি ধারাবাহিক আমার মন ছুয়ে গেছে
শুরু থেকে ১ টা এপিসোড ও মিস করিনি
যেমন নায়ক তেমনি নায়িকা যেমন কাসটিং তেমনি প্রেজেনটেশান

আরও পড়ুন : মিলি পরিবার বাদে সবকটাকেই সেরা পরিবার ক্যাটাগরিতে রেখেছিলো! ক্যাচালমুক্ত সিরিয়াল বলে মিলিকে রাখে নি!

আপনারা ও দেখতে পারেন গল্পটি খুবই সুন্দর দেখলে ফ্যান হতে বাধ্য হবেন
নিসন্দেহে মিঠাই এর পর জি পোডাকশান এর সেরা নিবেদন ” এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“লিনা পিসির সিরিয়াল আবার মন ছুঁয়ে যায়
বকবক বকবকে মাথা খারাব হওয়ার জোগাড় হয়”

Related Articles