বাংলা সিরিয়াল

মিলি পরিবার বাদে সবকটাকেই সেরা পরিবার ক্যাটাগরিতে রেখেছিলো! ক্যাচালমুক্ত সিরিয়াল বলে মিলিকে রাখে নি!

জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড এর এপিসোড এখনও টেলিকাস্ট হয় নি। তবে এই অ্যাওয়ার্ডের এপিসোড শুটিং হয়ে গেছে অলরেডি। যে কারণে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে কারা কারা পুরস্কার পেয়েছে সেটা মোটামুটি জানাজানি হয়ে গেছে আর তাই নিয়ে শুরু হয়েছে সমালোচনা।

জগদ্ধাত্রী ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভুকে অনেকেই সেরা নায়ক হিসেবে মানতে পারছেন না। অনেকেই মনে করছেন যে সেরা নায়ক হিসেবে নিম ফুলের মধুর সৃজন হল সেরা।

আরও পড়ুন : “আমি দীপার স্বামী”, সূর্য অতীত! নিজেকে দীপার স্বামী হিসেবে পরিচয় দিল, মোড় ঘোরানো পর্ব “অনুরাগের ছোঁয়া”

অনেকে আবার বলছেন যে, রাজনাথ মুখার্জীকে কীভাবে সেরা শ্বশুরের অ্যাওয়ার্ড টা দেওয়া হলো, যে মানুষটা নিজের ছেলে, ছেলের বউকেই স্বীকৃতি দেয় নি, সে কীভাবে সেরা শ্বশুর হয়?

অন্যদিকে দর্শকদের মধ্যে অনেকেই বলছেন যে এই এওয়ার্ড অনুষ্ঠানের ক্ষেত্রে যে সকল ধারাবাহিক গুলো টিআরপিতে সেরা তাদেরকে বেশি প্রায়োরিটি দেওয়া হয়েছে। যেমন জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিলি এই ধারাবাহিক একটি রীতিমতো পপুলার হলেও এই ধারাবাহিকের পরিবারটিকে সেরা পরিবারের নমিনেশন থেকে বাদ দেওয়া হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“সোনার সংসারে মিলি অর্জুনকে তো দারুন লুক দিছে……….কিন্তু একটা ব্যাপার ভেবে খারাপ লাগছে যে সেরা পরিবার ক্যাটাগেরীতে মিলি পরিবার বাদ দিছে….মিলি পরিবার বাদে বাকি সব সিরিয়ালই রেখেছিলো…

আরও পড়ুন : ‘এই প্রোমোর পরেই কথা আর অগ্নিভর একটু একটু করে মিল হবে’প্রোমো দেখে আশাবাদী দর্শক!

মিলির সাথে এমন কেন করলো ” এই পোস্টের কমেন্ট বক্সে একজন আবার লিখেছেন যে,“ক্যাচাল মুক্ত সিরিয়াল ভালো লাগেনা,,গাজাখুরি এইসব এওয়ার্ড পাচ্ছে”

Related Articles