বাংলা সিরিয়াল

“আমি দীপার স্বামী”, সূর্য অতীত! নিজেকে দীপার স্বামী হিসেবে পরিচয় দিল, মোড় ঘোরানো পর্ব “অনুরাগের ছোঁয়া”

স্টার জলসার পুরনো ধারাবাহিক গুলির মধ্যে একটি হলো অনুরাগের ছোঁয়া, দীপা আর সূর্যর ভালোবাসা দেখিয়ে এই ধারাবাহিকের সূচনা হলেও কালক্রমে সেই ভালোবাসার রূপ নিয়েছে শুধুমাত্র ঘৃণা আর অবহেলায়।

এখন দীপা আর সূর্যর জীবন বইছে একেবারে উল্টো খাতে। বর্তমানে দীপাকে ছেড়ে আর তার দুই মেয়েকে ছেড়ে, সূর্য চলে গিয়েছে কোন এক প্রত্যন্ত গ্রামে। এদিকে সেনগুপ্ত পরিবারের সাথে এখনো পর্যন্ত জীবনযুদ্ধের লড়াই চালিয়ে যাচ্ছে দীপা।

টাকা-পয়সার অভাব থাকলেও আত্মসম্মান নিয়ে বাঁচে দীপা। তবুও অসুস্থ মেয়ে রুপার জন্য বারবার সূর্যের কাছে ছুটে গেলেও দীপার কথা শোনেনি সূর্য। বরং স্বার্থ পরের মতো পালিয়ে গেছে।

তবে দীপার পাশে থেকে গিয়েছে অর্জুন। সূর্য চলে যাওয়ার পর সোনা আর রুপা ঠিক করে, মায়ের সাথে অর্জুনের বিয়ে দেবে। অর্জুনকে বাবা বলে ডাকতে শুরু করেছে রুপা। সেটা সূর্য শুনে ফেলার পর ফের দীপাকে ভুল বুঝে দূরে সরে যায় সূর্য।

এদিকে মেয়েরা চাইলেও শুধুমাত্র সূর্যকেই ভালোবাসে দীপা। তাই সে কখনোই অর্জুনকে বিয়ে করতে রাজি নয়। এরই মাঝে এলো অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের নতুন প্রোমো।

সেখানে দীপার দুর্ঘটনা দেখানো হয়েছে। ভিডিওতে দেখা গিয়েছে যে, দুর্ঘটনা ঘটে গেছে দীপার সাথে। রক্তাক্ত অবস্থায় দীপাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে আসা হয়। সূর্য দীপাকে দেখে তাড়াতাড়ি এমার্জেন্সিতে নিয়ে যাওয়ার কথা বলে।

আরও পড়ুন : ‘পুরোনো মনের কথাকে ফিরে পেলাম!সেই জমজমাট এপিসোডট!’মনের কথা নিয়ে আবার এক্সাইটেড দর্শক!

হঠাৎ করেই সেখানে চলে আসে অর্জুন। সে দীপার চিকিৎসার জন্য বলতে থাকে। হাসপাতালে নার্সরা অর্জুনকে জিজ্ঞাসা করে,”কে আপনি? ওনার স্বামী?” তখন অর্জুন কিচ্ছু না ভেবেই বলে দেয়, “হ্যাঁ! আমি দীপার স্বামী।” অর্জুনের সেই কথা পেছন থেকে শুনে ফেলে সূর্য। তবে কি এবার দীপার হাত ধরবে অর্জুন? কি হবে সূর্যর? সেটাই ভাবাচ্ছে দর্শকদের।

Related Articles