বাংলা সিরিয়াল

‘পুরোনো মনের কথাকে ফিরে পেলাম!সেই জমজমাট এপিসোডট!’মনের কথা নিয়ে আবার এক্সাইটেড দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথা দেখতে দেখতে অনেকেই দীর্ঘদিন ধরে অভিযোগ করছিলেন যে ধারাবাহিকটি বোরিং হয়ে যাচ্ছে।

মূলত শতদ্রুর ট্র্যাক আসার পর থেকেই দর্শক এই ধারাবাহিকের থেকে মুখ ফিরিয়ে নিয়েছিলেন, কিন্তু যখন পরাগ আবার নিজের ভুল বুঝতে পেরে শিমুলের কাছে ক্ষমা চায় এবং আর একটা নতুন সুযোগ চায় অন্যদিকে পুতুলের বিয়ে ঠিক হয় তখন দর্শক আবার একটা টান টান উত্তেজনা অনুভব করেন এই ধারাবাহিকটি দেখতে। ধারাবাহিকে বর্তমানে দেখানো হচ্ছে যে, পরাগের একটা ভয়ঙ্কর এক্সিডেন্ট হয়েছে, অন্যদিকে শিমুল সবটা জেনেও চুপ আছে পুতুলদির বিয়ে ভেঙে যাবে এই ভয়ে।

আরও পড়ুন : ‘সব ক্যাটাগরির সব অ্যাওয়ার্ডগুলো নিমফুলকে দিলেই ভালো হতো আর কাউকে না দিয়ে!’-সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখে ট্রোলিং শুরু করলেন এক দর্শক!

পরাগের অপারেশনের কথা উঠলে বন্ড সাইন্ড করার ক্ষেত্রে পরিবারের কাউকে লাগবে জেনে পলাশ কে জানায় শিমুল । কিন্তু পলাশ হাসপাতালে না এসে বাড়িতে চলে যায় এবং সকলের সামনে সমস্ত সত্যি কথা বলে দেয়।

পুতুলের বিয়েটাও ভেঙে যাওয়ার মুখোমুখি গিয়ে দাঁড়ায়। তবে শেষমেশ পুতুলের বিয়ে হয় আর শিমুল পরাগের বন্ড সাইন করে। অন্যদিকে পলাশ আবার শিমুল সাইন করেছে বলে হাসপাতালে গিয়ে সিনক্রিয়েট করতে শুরু করে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“পুরোনো মনের কথাকে কি ফিরে পেলাম?

একদিকে পরাগের এক্সিডেন্ট, আরেকদিকে পুতুলের বিয়েতে টানটান স্ক্রিপ্ট।
ওদিকে আবার পুতুলের শ্বশুরবাড়ির লোকের নিগ্রহ, সাথে বিপাশার সাংসারিক ঝামেলা — সব মিলিয়ে মনের কথা আবার বেশ কয়েকমাস পর খুব জমজমাট

আরো একটা সবচেয়ে মনের মতো বিষয় হলো মধুবালা কাকি এবার পাল্টি খেলেন না। সাথে শতদ্রু মাসিকে ঘাড়ে ঢাক্কা দিয়ে সিরিয়াল থেকে OUT করা হলো (>×100) এই শতদ্রুকে আর কখনো যেন গল্পে প্রবেশ না করায়!

শুধু সমস্যাটা হলো মাঝখানে মাত্রাতিরিক্ত বোরিংনেসের কারণে fixed audience (7+) হারিয়ে ফেলেছে। যদি এমন জমজমাট একটু আগে থেকেই রাখা হতো তবে এখন শিউর স্লটলিড করতোই!!

আরও পড়ুন : লাভ বিয়ে আজকালের সেরার সেরা রোমান্টিক এপিসোড!দেখলেই ক্লান্তি দূর হবে!

তবে টিআরপি দেখে যা বুঝলাম, আস্তে আস্তে টিআরপি গ্যাপিং কমছে। পরবর্তীতে স্লট না পেলেও গ্যাপ কম থাকবে আশাবাদী। তাছাড়া এখন বসন্তকাল চলে এসেছে সামনে গ্রীষ্মকাল তাই এখন সন্ধ্যাবেলার স্লটগুলোর টিআরপি স্বাভাবিকভাবেই কমে থাকবে।

তবে এখনকার পর্বগুলো টিআরপির বাহিরে গিয়েও অনেক জমজমাট! ধুলোকণা এরকম জমজমাট এপিসোড দেখিয়েই অসংখ্যবার টপার হয়ে যেত”

Related Articles