বাংলা সিরিয়াল

‘সব ক্যাটাগরির সব অ্যাওয়ার্ডগুলো নিমফুলকে দিলেই ভালো হতো আর কাউকে না দিয়ে!’-সোশ্যাল মিডিয়ায় পোস্ট দেখে ট্রোলিং শুরু করলেন এক দর্শক!

সেরা শ্বশুর তো সেই হয় যে তার বৌমাকে খুব ভালবাসে,স্নেহ করে এক‌ইসাথে তাকে সকলের সামনে সম্মান দেয়এবং তার বৌমার পাশে সব সময় আপদে বিপদে দাঁড়ায়! কিন্তু যে মানুষটি তার নিজের ছেলেকেই মানতে পারে নি, নিজের ছেলেকে তার বাবার স্বীকৃতি দেয়নি এবং বৌমাকে বৌমা বলে মানে নি,সে কীভাবে সেরা শ্বশুর হতে পারে?

জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ড এর ক্ষেত্রে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রীতে জগদ্ধাত্রীর শ্বশুর রাজনাথ মুখার্জী অ্যাওয়ার্ড ‌পেয়েছে সেরা শ্বশুর হিসেবে আর এই অ্যাওয়ার্ড পাওয়ার পর থেকেই শুরু হয়েছে তুমুল ট্রোল।

কারণ দর্শক কিছুতেই বিষয়টা হজম করতে পারছেন না যে কী করে এটা সম্ভব! যে মানুষটা নিজের ছেলেকে বাবার পরিচিতি দেয় নি সে কীভাবে শ্বশুর মশাই হয়ে যায় তাও আবার সেরা! অনেকেই বলেছেন এক্ষেত্রে নিম ফুলের মধু থেকে সৃজন এর বাবা অ্যাওয়ার্ডটি পেতে পারতো।

আরও পড়ুন : শিমুলের কোন ব্যক্তিত্ব নেই! একবার পরাগ তো একবার শতদ্রু এই করে যাচ্ছে!ট্রোলিংয়ের বিরুদ্ধে অবশেষে মুখ খুললেন এক শিমুল ভক্ত!

তবে কেউ কেউ বলেছেন রাজনাথ মুখার্জীকে এই অ্যাওয়ার্ড দেওয়ার পিছনে কারণ আছে।সোশ্যাল মিডিয়ায় একজন পোস্ট করে লিখেছেন যে,“সবাই ভালো করে জানে সেরা শশুরের অ্যাওয়ার্ড পাওয়ার যোগ্য দাবিদার নিম ফুলের মধুর পর্ণার শশুরের অথ্যাৎ সৃজনের বাবার রাজনাথ এই অ্যাওয়ার্ড পাওয়ার যোগ্য না তবে মনে হয় জী এই অ্যাওয়ার্ড রাজনাথকে ইচ্ছে করে দিয়েছে কারণ সে অনেক বছর ছোট পর্দায় কাজ করছে কোনোবার কোনো অ্যাওয়ার্ড পায়নি তাই হয়তো জী এটা ইচ্ছে করে দিয়েছে তাকে”

এই পোষ্টের কমেন্ট বক্সে আর একজন দর্শক আবার নিম ফুলের মধুর প্রসঙ্গ উল্লেখ করে জানিয়েছেন যে,“আমার তো মনে হয় সব ক্যাটাগরি সব গুলা অ্যাওয়ার্ড নিম ফুল কে দিলে ভালো হত আর কাউ কে না দিয়ে
এই পযন্ত যত পোস্ট দেখলাম কেবল এটা ওরে দিল কেন নিম ফুল কে কেন দিলো না ওটা ওরে দিল কেন নিম ফুল কে কেন দিলোনা
আমার যত টুকু মনে হইছে সেরা শশুর তিতির এর শশুর হওয়ার যোগ্য ছিলো
বি:দ্র: আমি রাজনাথ এর সাপোর্ট করে বলছিনা”

Related Articles