বাংলা সিরিয়াল

ঠিক পিলুর মতোই হবে রামপ্রসাদ! নাম এক থাকলেও রামপ্রসাদে মুখ্য হবে ভবানীর গল্প!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক পিলু। এই ধারাবাহিকে পিলু এবং আহিরের গল্প নিয়ে ধারাবাহিকটি শুরু হয়ে ছিলো কিন্তু মাঝপথে দেখা গেলো যে, ধারাবাহিকের গল্প পিলু থাকলেও ধারাবাহিকের মুখ্য চরিত্র হয়ে উঠলো রঞ্জা এবং মল্লার।

পিলু এবং আহির হয়ে উঠল সাইড চরিত্র। ঠিক এইরকমভাবেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদেও রামপ্রসাদের জীবনী নিয়ে গল্প শুরু হয়েছিল শাক্ত সাধক রামপ্রসাদ কীভাবে ঘরে থেকেও মাকে পেয়েছিলেন সেই নিয়ে শুরু হয়েছিলো গল্প! কিন্তু হঠাৎ করেই দেখা গেল রামপ্রসাদের রানী ভবানী এলেন!

তিনি প্রথমে রামপ্রসাদকে ভুল বুঝে তাকে বলি দিতে চেয়েছিলেন পরে তিনি নিজের ভুল বুঝতে পেরে ফিরে গেছেন! কিন্তু সম্প্রতি এই ধারাবাহিকের প্রোমোতে দেখা যাচ্ছে যে, অন্যায়ের দমন করতে আবার ফিরে আসছে রানী ভবানী রানী ভবানীর মাথায় রাজ মুকুট পরিয়ে দিচ্ছে রামপ্রসাদ এবং তার মাথায় জয় তিলক এঁকে দিচ্ছে সর্বাণী!

এই প্রোমো সাধারণ একটি প্রোমো হয়ে যেতে পারতো কিন্তু শোনা যাচ্ছে যে, রামপ্রসাদ ধারাবাহিকের গল্পে এবার আমূল পরিবর্তন হবে এবার রামপ্রসাদের বদলে রানী ভবানীই হবে মুখ্য!

আরও পড়ুন : দোষী হলেও ময়ূরীকে দেখে অসহায় লাগছে! এতটা ইমোশনাল স্ক্রিপ্ট না লিখলেও পারতো প্রযোজক!

অনেকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় একজন পোস্ট করে লিখেছিলেন যে“এখন রামপ্রসাদের রিপিট দেখছি,একটা অদ্ভুত বিষয় নজরে এল
নীচে স্ক্রল প্রোমোতে তিয়াশার রানী ভবানীর লুকের ছবি, লেখা “গরীবের মাতা,শয়তানের যম”।
আসছে, রানী ভবানী,সোম থেকে রবি,৫.৩০টায়।

কোথাও রামপ্রসাদ লেখা ছিলনা,রামপ্রসাদের ছবিও ছিলনা,অদ্ভুত ” কিন্তু তখন অনেকেই এই বিষয়টিকে অতটা গুরুত্ব দেন নি ভেবেছিলেন, এমনি হয়তো রানী ভবনের বিষয়টা দেখানো হচ্ছে, অনেকে ভেবেছিলেন নতুন কোন প্রোমো আসতে চলেছে সেই কারণে হয়তো এমনটা দেখানো হচ্ছে। কিন্তু সম্প্রতি টেলি আড্ডা পেজের তরফ থেকে জানানো হয়েছে যে, রামপ্রসাদ ধারাবাহিকে এবার একটি পরিবর্তন আসতে চলেছে।

টেলি আড্ডা পেজের তরফ থেকে ব্রেকিং বলে জানানো হয়েছে যে,“ এখন থেকে রামপ্রসাদে পরিবর্তন রামপ্রসাদের পরিবর্তে রাণী ভবানীর গল্পই পালন করবে মুখ্য ভূমিকা।”

আরও পড়ুন : লাবণ্য,শুক্লা কেউ যোগ‌্য না! সেরা শাশুড়ি বিজয়া মাঠানকে বঞ্চিত করে ঘোর অন্যায় হলো!-সেরা শাশুড়ি হিসেবে লাবণ্য শুক্লাকে মানতে নারাজ দর্শক!

এই পোস্ট দেখে একজন সরাসরি টেলি আড্ডাকে প্রশ্ন করে লিখেছেন যে,“তাহলে কি রামপ্রসাদ আর রামপ্রসাদ থাকছে না !? হয়ে যাচ্ছে রানী ভবানীর গল্পঃ ?

গোটা গল্পঃ কি change হচ্ছে?”টেলি আড্ডার তরফ থেকে ওই নেটিজেনকে উত্তর দেওয়া হয়েছে যে,“ধারাবাহিকের নাম রামপ্রসাদ ই থাকবে। তবে পর্বগুলিতে রামপ্রসাদের থেকে রাণী ভবানীর গল্প বেশী গুরুত্ব পাবে। অনেকটা যেমন “পিলু” ধারাবাহিকে পরবর্তীকালে হয়েছিল, ধারাবাহিকের মুখ্য গল্প বয়েছিল রঞ্জাকে নিয়ে।”

Related Articles