বাংলা সিরিয়াল

লাবণ্য,শুক্লা কেউ যোগ‌্য না! সেরা শাশুড়ি বিজয়া মাঠানকে বঞ্চিত করে ঘোর অন্যায় হলো!-সেরা শাশুড়ি হিসেবে লাবণ্য শুক্লাকে মানতে নারাজ দর্শক!

স্টার জলসাতে খুব শীঘ্রই পরিবার অ্যাওয়ার্ড আসতে চলেছে। স্বাভাবিক ভাবে এই পরিবার অ্যাওয়ার্ডে চলতি সকল ধারাবাহিকের মধ্যে সেরা বর,সেরা বউ, সেরা ননদ ও সেরা শাশুড়ির অ্যাওয়ার্ড ছাড়াও আরো অনেক রকমের পুরস্কার দেওয়া হয়।

এই পুরস্কার অ্যাওয়ার্ডের একটি ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে যে,‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকের লাবন্য সেনগুপ্ত এবং ‘তোমাদের রানী’ ধারাবাহিকের দুর্জয়ের মা অ্যাওয়ার্ড হতে দাঁড়িয়ে আছেন হাসিমুখে। এটা দেখে সবাই অনুমান করছেন যে, যেহেতু এরা দুজনেই শাশুড়ির রোলে প্লে করে, তাই নিঃসন্দেহে এটা সেরা শাশুড়ির অ্যাওয়ার্ড!

কিন্তু এখানে প্রচুর মানুষ প্রতিবাদ করেছেন যে, তারা সন্ধ্যে তারা ধারাবাহিকের বিজয় মাঠান কে সেরা শাশুড়ি হিসেবে দেখতে চেয়েছিলেন,কারণ সন্ধ্যা মাঠান‌ই একমাত্র ঠিকঠাক শাশুড়ি- সন্ধ্যা মাঠানের বাইরে এই দুজন চরিত্রকে অনেকেই মেনে নিতে পারছেন না। কেউ বলছেন যে,মাঠানের সাথে অন্যায় হলো,কেউ আবার বলছেন যে, এমনটা ঠিক নয়।

আরও পড়ুন : বিয়ের প্রথম রাত্রেই নববিবাহিত কনের জীবনের সব স্বপ্ন ভেঙ্গে দিলো টিটো! বৌভাতের রাত্রেই টিটো কোকোর অসফল দাম্পত্যের শুরু দেখে টিটো চরিত্রের সমালোচনায় মুখর দর্শক!

অন্যান্য ধারাবাহিকের ভক্তরা যেমন বিজয়া মাঠান কে সেরা শাশুড়ি বলছেন তেমনি তোমাদের রানী ধারাবাহিকের ফ্যানরাও এই বিষয়টা না মানতে পেরে মাঠানের পক্ষ নিয়েই বলেছেন যে, রানী,দীপা কারো শাশুড়িই যোগ্য না শাশুড়ি হিসেবে মাঠান বেস্ট যদিও আমি রানী ফ্যান।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“নিশ্চয়ই এটা সেরা শাশুড়ী এ্যাওয়ার্ড কিন্তু কথা হলো এখানে রানির শাশুড়ী থাকতে পারলে বিজয়া মাঠান কে রাখতে পারলো না কেন যে যাই বলুক মাঠান সত্যিই সেরা শাশুড়ীর দাবিদার
উনাকে না দিলে সত্যিই অন্যায় হবে আগেরবার যেমন খল নায়িকা দেবিনার সাথে হয়েছিলো”

আরও পড়ুন : দীপার অসহায়তা এবং রূপার কষ্ট দুটোই দেখা যায় না! অনুরাগের ছোঁয়া দেখে বলছেন দর্শক!

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“লাবন্য ও যোগ্য না শুক্লা মোটামুটি ঠিক আছে আর হ্যাঁ লাবন্য কে না দিয়ে মাঠান কে দিলেও পারতো”

Related Articles