বাংলা সিরিয়াল

‘জি বাংলা সোনার সংসারের প্রোমোর আগেরটা ছিল পার্লারের এবারটা হলো পিকনিকের সবাই খাই খাই করছে আর জলসার তো প্যারিসে শ্যুট হয়েছে!’-পরিবার অ্যাওয়ার্ডের প্রোমো নিয়ে ব্যাপক ট্রোল সোশ্যাল মিডিয়ায়!

জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডের প্রোমো দিয়েছে। এই প্রোমোতে দেখা যাচ্ছে যে, পর্না,মিলি,জগদ্ধাত্রী,আদিত্য, মেঘ সকলে মিলে সাজতে ব্যস্ত আর তাদের সাজার এই কাজে তাদের সাহায্য করছে তাদের সঙ্গীরা।

একই সাথে পর্না সাজ দেখে মুগ্ধ হয়ে গেছে সৃজন ও জগদ্ধাত্রীকে মুগ্ধ নয়নে দেখে যাচ্ছে স্বয়ম্ভু। মিলি শাড়ি পরতে গেলে তার কুচি ধরে দিচ্ছে অর্জুন, অন্যদিকে আদিত্য কি শাল নেবে সেটা ঠিক করে দিচ্ছে আলো!

এই প্রোমোতে সবাই যেমন সাজছে তেমনি ঠিক আরো একটি প্রোমো দিয়েছে জি বাংলা সোনার সংসারে, যেখানে দেখা যাচ্ছে সবাই মেনু নিয়ে কথা বলছে এবং খাওয়া-দাওয়ার আয়োজন করছে। খাবার মেনুতে বিরিয়ানি হবে না বাসন্তী পোলাও তাই নিয়ে আলোচনা হচ্ছে, তখন কোন গোপনে মন ভেসেছের অনিকেত বলছে দুটোই থাকছে!

অন্যদিকে সৃজনের জেঠু বলছে শেষ পাতে নলেন গুড়ের রসগোল্লা থাকবে তো? সৃজনের ঠাকুমা আবার বলছে সুগার ফ্রির আবার রসগোল্লা? চাটনি থেকে শুরু করে অন্যান্য আলাদা খাবার দাবার নিয়েও আলোচনা হচ্ছে বিস্তর!- এই প্রোমো দেখে অনেকেই মুগ্ধ হয়ে গেছেন, অনেকেই বলছেন যে এরকম সাজো সাজো রব ও খাওয়া-দাওয়ার গল্প শুনে জিভে জল চলে আসছে।

আরও পড়ুন : লাবণ্য,শুক্লা কেউ যোগ‌্য না! সেরা শাশুড়ি বিজয়া মাঠানকে বঞ্চিত করে ঘোর অন্যায় হলো!-সেরা শাশুড়ি হিসেবে লাবণ্য শুক্লাকে মানতে নারাজ দর্শক!

অনেকেই বলছেন জি বাংলার সোনার সংসারের অ্যাওয়ার্ড টা বেশ ইউনিক হয়েছে, একটা পরিবারের সবাই মিলে উৎসব করলে যে রকম হয় ঠিক তেমন দেখাচ্ছে সবাই মিলে সাজা গুজু করছে, রেডি হচ্ছে, স্ত্রীদের সাজ দেখে মুগ্ধ নয়নে তাকিয়ে আছে বর রা! বেশ ভালো লাগছে সবটা দেখতে, আবার অনেকেই সমালোচনা করছেন।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“জি বাংলা সোনার সংসার এর প্রমো টা ছিল পার্লারের সেইটা দেখেই বুঝেছিলাম পরের এইরকম ই প্রমো দিবে ওদের আর কী স্টার এর মতো খরচা করে রাজকীয় প্রমো দেওয়ার ক্ষমতা আছে নাকি ঠিকই ভেবেছিলাম আগেরটা ছিলো পার্লারের আর এবারের টা পিকনিকের সবাই শুধু খাই খাই তো করছিলো”

এই পোস্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“আর জলসার টা প্যারিসে শুট হয়েছে।
এমন camera মুখ বুঝতে zoom করে দেখতে হচ্ছে ”

Related Articles