বাংলা সিরিয়াল

দোষী হলেও ময়ূরীকে দেখে অসহায় লাগছে! এতটা ইমোশনাল স্ক্রিপ্ট না লিখলেও পারতো প্রযোজক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতলে দেখা যায় যে, নীল প্রথম থেকেই মেঘ কে পছন্দ করতো, কিন্তু তার জন্য ময়ূরীর বিয়ের প্রস্তাব এলে সে রাজি হয়ে যায়, এমনকি নীল ময়ূরীর বাবার সাথে কথাবার্তা বলে ময়ূরীর বিয়ের মন্ডপে তাকে প্রত্যাখ্যান করে বিয়ে করে বসে ময়ূরীর নিজের ছোটো বোন মেঘকে।

এই প্রত্যাখ্যান সহ্য করতে পারে না ময়ূরী, সে ঠিক করে মেঘের সংসার নষ্ট করে দেবে! তাই একটার পর একটা ষড়যন্ত্র করতে থাকে সে মেঘ এবং নীলের সংসারে গিয়ে তাদের সংসারে ভুল বোঝাবুঝি সৃষ্টি করে এবং ভাঙ্গন ধরাতে শুরু করে।

একটা সময় সে সফল হয় মেঘ এবং নীলের মধ্যেখানে ভাঙ্গন ধরাতে। ঠিক এই সময় আবার নীলের সাথে ময়ূরীর বিয়ের কথাবার্তা শুরু হয় ও অনিচ্ছাকৃতভাবে হলেও নীল রাজি হয় , তারপর আবার প্রমাণ হয় যে মেঘ নির্দোষ, তখন আবার নীল এই বিয়ে করতে অস্বীকার করে।

আরও পড়ুন : শিমুল পরাগের মিল হোক! শিমুলের দ্বিতীয় বিয়ে দেখতে চায় না!-পরাগ শুধরে যাওয়ায় কার কাছে কই মনের কথা দেখে বলছেন দর্শক!

সম্প্রতি ইচ্ছে পুতুল ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, নীল এবং মেঘের বিয়ের দিন মেঘকে লক্ষ্য করে গুলি চালায় ময়ূরী। মেঘের অবশ্য কোন ক্ষতি হয় না তবে পরে সে মেঘের সাথে আলাদা করে কথা বলতে চায়।

মেঘ ময়ূরী আলাদা করে কথা বললে ময়ূরী জানায় কেন সে এই কাজ করতে বাধ্য হয়েছে! এই পর্ব দেখে দর্শক কোথাও না কোথাও ময়ূরীর কথায় সহমর্মী হচ্ছেন। তাদের বক্তব্য দোষ তো শুধু ময়ূরী নয়, নীল ও দোষী। সে বারবার কেন মেঘ কি কাছে পাওয়ার জন্য ময়ূরীর সাথে বিয়ের নাটক করেছে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে এই ময়ূরী মেয়েটাকে সবচেয়ে বেশি অসহায় লাগছে! যেটা তার ছিল,সেটা তার না। ঠিক আছে ওর ও মেঘের আনন্দ সহ্য করতে পারেনি। নীল’কেও তো কম ভালোবাসে নি। নীল ও বিয়ের স্বপ্ন দেখিয়েছে, বারবার দেখিয়েছে।

আরও পড়ুন : সত্যি বাবা মিশকা পারেও বটে! জেলে গিয়ে মিশকা স্বপ্ন দেখছে লাবণ্যরা ভিখারী হয়েছে আর সূর্য তাকে বিয়ে করেছে!

একটা মানু্ষ জাস্ট একটা মানুষের জন্য খু’নের মামলায়ও জড়িয়ে পড়লো!

ওর লাস্ট কথা – মেঘ ইউ আর লুকিং সো বিউটিফুল। বিয়ের সাজে তোকে সত্যি খুব সুন্দর লাগছে। You look better than me!

এতটাও ইমোশনাল স্ক্রিপ্ট না লিখলেও পারতো প্রযোজক।
একটাই দাবী ময়ূরীর ভালোদিক দিয়েই যেন দি এন্ড হয়”

Related Articles