বাংলা সিরিয়াল

সত্যি বাবা মিশকা পারেও বটে! জেলে গিয়ে মিশকা স্বপ্ন দেখছে লাবণ্যরা ভিখারী হয়েছে আর সূর্য তাকে বিয়ে করেছে!

মানুষ স্বপ্ন দেখে বড় হওয়ার জন্য, মানুষ স্বপ্ন দেখে সফল হওয়ার, মানুষ স্বপ্ন দেখে সুস্থ সুন্দর ভালো জীবনের- আর এই স্বপ্নই তাকে একটু একটু করে বড় করে একটু একটু করে ভালো জীবনের দিকে নিয়ে যায়! কিন্তু স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া তো আলাদাই লেভেলের!

এই ধারাবাহিকের খলনায়িকা মিশকা যে স্বপ্নগুলো দেখে সেইসব স্বপ্ন দেখে দর্শক হাসতে হাসতে মাটিতে লুটিয়ে পড়েন। ধারাবাহিকের প্রথম থেকেই দেখানো হয়েছে সূর্যের ভালোবাসা পাওয়ার জন্য মিশকা সবকিছু করতে প্রস্তুত। সূর্যকে ভালবাসবার জন্য হিয়াকে খুন করেছে, পরবর্তীতে সূর্যর সাথে দীপার বিয়ে হলে সূর্যকে বুঝিয়েছে সে বাবা হতে অক্ষম।

এরপর দীপা যখন মা হয়ে গেছে তখন দীপার সম্পর্কে দিনের পর দিন ভুল ধারণা তৈরি করেছে মিশকা। সূর্যের ভালোবাসা পাওয়ার জন্য সূর্যের স্পাম চুরি করে নিজে মা পর্যন্ত হয়ে গেছে! এরপর মিশকার সমস্ত অপরাধ ধরা পড়ে সে যখন জেলে চলে যায় তখন দেখা যায় সেখানে গিয়ে সে চাইছে সূর্য যেন তার বাবাকে খুন করে ফেলে এবং সূর্য যেন জেলে চলে আসে তাহলে সে সূর্যের সাথে একসাথে থাকতে পারবে।

কখনো দেখা যায় মিশকা স্বপ্ন দেখছে, সূর্য তার কাছে এসেছে এবং জেলে এসে তাকে গোলাপ দিয়েছে। তবে সম্প্রতি মিশকা যে স্বপ্ন দেখেছে সেই স্বপ্ন অন্যান্য সব স্বপ্নকে ছাড়িয়ে যাচ্ছে।

দেখা যাচ্ছে যে মিশকা জেলে খাওয়ার সময় দাঁড়িয়ে দাঁড়িয়ে স্বপ্ন দেখছে যে ওর আর সূর্যের বিয়ে হচ্ছে, আর দীপা সোনা রুপা লাবণ্য ম্যাডাম সবাই ভিখারির মতো তার সামনে থালা হাতে করে দাঁড়িয়ে আছে একটু খাওয়ার পাওয়ার জন্য আর মহান মিশকা বলছে, হ্যাঁ হ্যাঁ খাবার খাও তোমরা।

আরও পড়ুন : কীর্তন ছাড়তে হবে কোকোকে নির্দেশ টোটোর! অন্যদিকে কোজগরী আসমানের গর্বে গর্বিত!-জল থৈ থৈ ঘুরছে দুটো ভিন্ন মেরুতে!

আমাদের বিয়ে হওয়ার খুশিতে এবার থেকে রোজ তোমরা ভালো ভালো খাবার পাবে। মিশকার এই স্বপ্ন দেখে দর্শক বলছেন, সত্যি বাবা মিশকা পারেও বটে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন এই ঘটনার ভিডিও পোস্ট করে লিখেছেন যে,“আহা, কি দারুন আর হার্ট টাচিং দৃশ্য
এই দৃশ্য দেখে আমার সিরিয়াল দেখা সার্থক হলো আমাদের মিশকা কত দয়াশীল, মায়াবতী
আর সূর্য দাদা একদম সেরা বর ”

Related Articles