বাংলা সিরিয়াল

‘সেরা জুটি জগদ্ধাত্রী স্বয়ম্ভুকে দেবেন প্লিজ! মিলি অর্জুন বেস্ট সবদিক থেকে! ওদের সেরা রোমান্টিক জুটির এওয়ার্ড দিতে হবে!’সোনার সংসারের প্রোমো দেখে কী বলছেন দর্শক!

জি বাংলা সোনার সংসার ২০২৪ আওয়ার্ড প্রোমো দিয়েছে। সেখানে দেখা যাচ্ছে প্রত্যেকটি নায়িকার সাথে আর নায়করা পাশে থেকে নায়িকাদের সাজে হেল্প করছে, কেউ বা মুগ্ধ নয়নে তাকিয়ে থাকছে।

যেমন পর্ণা যখন সাজছে সৃজন তাকিয়ে আছে আর বলছে মিস ইউনিভার্স লাগছে। একইভাবে জগদ্ধাত্রীর সাজ দেখে মাথা ঘুরে পড়ে যাচ্ছে স্বয়ম্ভু! অন্যদিকে রাধা আদিত্যর পোশাক ঠিক করে দিচ্ছে আর তা দেখে খুশি হয়ে যাচ্ছে আলো, প্রশংসা করছে পুপে। মেঘের সাজ দেখে অবাক হয়ে যাচ্ছে সৌরনীল! এই প্রোমো দেখে মুগ্ধ হয়ে যাচ্ছেন সকলে।

কারণ প্রোমোটার মধ্যে যেমন একটা অভিনব ব্যাপার আছে তেমনি আছে একটা সাজো সাজো রব। অন্যদিকে এই প্রোমো দেখে প্রতিপক্ষ চ্যানেলের ভক্তরা কিন্তু সমালোচনা করতে ছাড়ছে না।

আরও পড়ুন : সত্যি বাবা মিশকা পারেও বটে! জেলে গিয়ে মিশকা স্বপ্ন দেখছে লাবণ্যরা ভিখারী হয়েছে আর সূর্য তাকে বিয়ে করেছে!

এই সাজো সাজো রব দেখে অনেকেই বলছে, দেখে মনে হচ্ছে যেন সোনার সংসার নয় পার্লার, সবাই শুধু সাজতেই ব্যস্ত। অনেকেই আবার ধারাবাহিকের এই প্রোমোর প্রশংসা করেছেন, কেউ বলেছেন, জগদ্ধাত্রী আর স্বয়ম্ভু সেরা জুটি, এরা পুরস্কার টা পাক, কেউ আবার বলছেন মিলি আর অর্জুন সেরা।

অন্যদিকে মিলির কাপড়ের কুচি অর্জুন ধরে দিচ্ছে আর মুগ্ধ দৃষ্টিতে মিলির দিকে তাকিয়ে আছে দেখে দর্শক বলছেন,“মিলির অর্জুনের শাড়ি র কুচি ধরাটাতে চমৎকার লাগছিল। মনে হয় প্রেম নিবেদন-বসন্ত এসে গেছে। ওরাই ভালোবাসার বেস্ট পুরস্কারে ভূষিত আবার যোগ্য।”

আরেকজন আবার কমেন্ট বক্সে লিখেছেন ,“ মিলি অর্জুন বেস্ট বেস্ট বেস্ট সব দিক থেকে”কেউ বলছেন যে,“অর্জুন মিলিকে জি বাংলার সেরা রোমান্টিক জুটির অ্যাওয়ার্ড দিতেই হবে দুজনকে খুব সুন্দর লাগছে”,কেউ লিখেছেন,সেরা জুটি জগদ্ধাত্রী স্বয়ম্ভুকে দেবেন প্লিজ।

Related Articles